সন্তানকে হারিয়ে শোকে কাতর দিয়া মির্জা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সন্তানকে হারিয়ে শোকে কাতর দিয়া মির্জা!

আচমকাই বলিউড অভিনেত্রী দিয়া মির্জার জীবনে দুঃসংবাদ। সন্তানসম ভাইঝিকে হারালেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২ আগস্ট) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেকথা শেয়ার করলেন দিয়া মির্জা। ভাইঝির একটি ছবি দিয়ে লিখেছেন হৃদয় বিদারক পোস্ট।

ভাইঝিকে হারিয়ে শোকে কাতর অভিনেত্রী লিখেছেন, ‘আমার ভাইঝি, আমার সন্তান, আমার জান না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালোবাসা খুঁজে পাবি যেখানেই থাকিস। তুই সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস। ওপারটাও আলোয় ভরিয়ে রাখিস তোর নাচে, হাসিতে আর গান। ওম শান্তি’।

এই পোস্টের সঙ্গে নিজের ভাইঝির একটি প্রাণোচ্ছ্বল ছবি শেয়ার করেছেন দিয়া। এত অল্প বয়সে কীভাবে মৃত্যু হল অভিনেত্রীর ভাইঝির, তা ভেবে উঠতে পারছেন না কেউ। দিয়া নিজেও অবশ্য ভাইঝির মৃত্যুর কারণ স্পষ্ট করেননি। এছাড়া কবে কোথায় মারা গেছে, তাও জানাননি।

গত বছরে মা হয়েছেন দিয়া। সহজ ছিল না অভিনেত্রীর এই মাতৃত্বের সফর। তিন মাসের প্রি-ম্যাচিওর সন্তান প্রসব করেন তিনি। জন্মের পর দীর্ঘ সময় হাসপাতালে ভর্তি ছিল তার ছেলে সন্তান।

সেই ভয়াবহ অভিজ্ঞতা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছিল অভিনেত্রীর জীবন। স্বামী বৈভব রেখি এবং দুই সন্তানকে (বৈভবের প্রথমপক্ষের মেয়ে) নিয়ে দারুণ সময় কাটাচ্ছিলেন দিয়া মির্জা। তারই মাঝে ভাইঝির মৃত্যুশোক নাড়িয়ে দিল অভিনেত্রীকে।

ওআ/