সমুদ্রপারে ঝড় তুললেন বিজয়-অনন্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সমুদ্রপারে ঝড় তুললেন বিজয়-অনন্যা

কিছুটা টাইগার, কিছুটা লায়ন। আমি ক্রশবিট, আমার নাম লাইগার!’ এরকমই সংলাপে মারকাটারি এন্ট্রি। পেশি ফুলিয়ে ভরপুর অ্যাকশন। চোখের চাউনিতেই উপচে পড়ছে রাগের আগুন! হ্যাঁ, ঠিক এইভাবেই বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। ছবির নাম ‘লাইগার’।

পুরী জগন্নাথের আসন্ন ছবি ‘লাইগার’ মুক্তির আগে এমনই এক তুফান। ‘আফাত’ শিরোনামের নতুন গানটিতে পারদ চড়িয়েছে বিজয়-অনন্যার সমীকরণ।

নীল জলরাশি আছড়ে পড়ছে বালিতে। ফেনায় ভরে আছে তট ভূমি। তার মাঝে দু’ই উষ্ণ হৃদয়ের হিল্লোল। কখনও পাথরের খাঁজে, কখনও গুহার গহীনে সুরে-ছন্দে ঢেউ তুলছেন বিজয় দেবেরা কোন্ডা এবং অনন্যা পান্ডে।

সমুদ্র সৈকতে মনোরম পরিবেশে গানটি করা হয়েছে। তাতেই বেরিয়ে পড়েছে ছবির এক ঝলক, যা নিয়ে রীতিমত উচ্ছ্বসিত দর্শক ছবি মুক্তির দিন গোনা শুরু করলেন।

গান মুক্তির এক দিন আগে, বিজয় একটি ক্লিপ শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছে, অনন্যা বিজয়কে চুম্বন করছেন। তাঁর সঙ্গে লুকিয়ে লুকিয়ে বাইরে যাওয়ার অনুরোধ করছেন। কিন্তু শেষমেশ মায়ের উপস্থিতিতে ভেস্তে যায় অনুরাগ। বিজয় লিখেছিলেন, সব সময়ই একজন সুন্দরী ড্রামা কুইন থাকেন, যিনি মা ও ছেলের মাঝে চলে আসেন!

সব মিলিয়ে ঝলক এবং দু’টি গান ‘লাইগার’ সম্পর্কে ইতিবাচক আগ্রহ তৈরি করতে পেরেছে। খেলাধুলার জগৎ-কেন্দ্রিক অ্যাকশন ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালম ভাষায় আগামী ২৫ অগস্ট মুক্তি পাবে।

সূত্র: আনন্দ বাজার

আরএক্স/