আলিয়াকে গর্ভাবস্থায় দেখে যা বললেন মালাইকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আলিয়াকে গর্ভাবস্থায় দেখে যা বললেন মালাইকা

আলিয়া ভাট এই মুহূর্তে তাঁর প্রথম সন্তান গর্ভে নিয়েই চুটিয়ে নিজের আসন্ন ছবির প্রচার চালাচ্ছেন। সম্প্রতি যেমন, স্বামী রণবীর কাপুরের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে। বাদামি রঙের মিনি ড্রেসে প্রেগন্যান্ট নজরে আসে ২৯ বছরের নায়িকার, আলিয়াকে দুর্দান্ত দেখাচ্ছিল। 

অন্তঃসত্ত্বা অভিনেত্রীর রূপের জেল্লায় এ দিন আলোকিত চারপাশ। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। প্রথম বার তাঁকে হবু মায়ের রূপে দেখে মুগ্ধ সকলে।

আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’-ও মুক্তি পেয়েছে। হাতে এখন আর কোনও ছবির চুক্তি নেই। রাখেননি ইচ্ছে করেই। আপাতত রণবীরের কাছাকাছি থাকতে চান ‘গঙ্গুবাঈ’। হাতে অবসর থাকায় শনিবার মুম্বইয়ে ছবি প্রচারের অনুষ্ঠানে যোগ দিতে পেরেছিলেন আলিয়া।

রণবীরের হাতে ভর দিয়ে ক্যামেরায় পোজ দিলেন তিনি। সে ছবি ভাইরাল হতেই নেটদুনিয়া ভাসল শুভেচ্ছায়। ভালবাসা একে দিলেন বলিউড সতীর্থরা। অভিনেত্রী মালাইকা অরোরা লিখলেন, ‘গর্ভাবস্থায় তোমায় দেখাচ্ছে বেশ, যেন এমনটি তোমাকেই কেবল মানায়!’। সঙ্গে এঁকে দিলেন লাল হৃদয়। আলিয়াকে এই অবস্থায় দেখে নিজের সন্তান সম্ভবা দশার কথা মনে পড়ছিল কি অভিনেত্রীর?

প্রসঙ্গত, ২০১৭ সালে অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তাঁদের সন্তান আরহান মালাইকার কাছেই থাকে। সন্তানসুখ প্রতিটি মায়ের জীবনেই যে আলাদা মাত্রা বয়ে আনে, সে কথাই হয়তো আলিয়াকে স্মরণ করিয়ে দিতে চাইলেন। মালাইকা বর্তমানে অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে আছেন, এমনটাই গুঞ্জন বলিপাড়ায়। যদিও তাঁরা আনুষ্ঠানিক ভাবে সম্পর্ককে প্রেমের সিলমোহর দেননি এখনও। কর্মব্যস্ততায় থাকেনও দূরে-দূরেই।

আরএক্স/