অসুস্থ হয়ে হাসপাতালে পরীমণি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অসুস্থ হয়ে হাসপাতালে পরীমণি

বিনোদন প্রতিবেদক: ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। অরণ্য আনোয়ারের 'মা' চলচ্চিত্রের শুটিংয়ে গাজীপুরে ছিলেন।

শুটিং স্পটে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢাকার একটি বেসরকারি হাসপাতালে এনে ভর্তি করানো হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) খবরটি পরীমণি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।

জানা গেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় ‘মা সিনেমার শুটিংয়ে অংশ নিতে যান পরীমণি। বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল। তবে শুটিং শুরুর আগেই মধ্যরাতে পরীমণির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়।

অরণ্য আনোয়ার বলেন, ‘এখানেই যে পরীমণি অসুস্থ হয়েছে এমনটা নাও হতে পারে। হয়তো অসুস্থ হয়েও আসতে পারে। যেটা পরীমণি জানতেন না। শারীরিক অবস্থার অবনতি ঘটলে আমরা শুটিং প্যাক আপ করার সিদ্ধান্ত নিই। কারণ, আমার কাছে আগে জীবন পরে শুটিং।

কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিলো জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার দিবাগত রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুতসময়ের মধ্যে পরীকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যায় অভিনেত্রীর স্বামী অভিনেতা শরিফুল রাজ। এদিকে শুটিং প্যাকআপ করে আমরা এখন ঢাকায় ফিরছি। ‘

১৭ অক্টোবর গোপনে পরীমণি ও শরিফুল রাজের বিয়ে হয়৷ এ মাসের শুরুতে একইসঙ্গে বিয়ে ও মা হওয়ার খবর জানান ‘স্বপ্নজাল অভিনেত্রী। এরপরই দেড় বছর ক্যামেরার সামনে দাঁড়াবেন না বলে জানান পরী৷ পরে অবশ্য জানিয়েছেন, হাতে থাকা ‘মা ছবির শুটিং শেষ করেই মাতৃত্বকালীন বিরতিতে যাবেন তিনি৷ মঙ্গলবার সে কথা রাখতেই গাজীপুর গিয়েছিলেন পরী৷

সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউর শুটিং শেষ করেছেন পরীমণি। এই চিত্রতারকার হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা ও অরণ্য আনোয়ারের ‘মা সিনেমার কাজ।

ওআ/