পরকীয়া দেখে ফেলায় শিশু সন্তানকে খুন করলো মা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পরকীয়া দেখে ফেলায় শিশু সন্তানকে খুন করলো মা

ছেলেকে খুন করার অভিযোগে মা ও তার প্রেমিককে গ্রেফতার করল পুলিশ। ভারতের উত্তর দিনাজপুরের করণদিঘির মেলার মাঠ সংলগ্ন একটি ইটভাটার পাশে অবস্থিত কবরস্থানের ঝোপ থেকে ৭ বছরের ওই শিশুর ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। মৃত শিশুটির নাম গোলাম সরবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৫ তারিখ করণদিঘির কামারতোর গ্রামে দাদুর বাড়ি বেড়াতে এসেছিল গোলাম। সেই দিন আচমকাই এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় সে। এরপর খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। তিনদিন শিশুটি নিখোঁজ ছিল। পরে কবরস্থানের ঝোপ থেকে গোলামের মৃতদেহ উদ্ধার হয়। এরপরেই প্রতিবেশীদের সন্দেহ হয়।

তাঁদের অভিযোগ, শিশুটির মায়ের সঙ্গে মহম্মদ মিখাইল নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের কথা জেনে ফেলেছিল ওই একরত্তি। তাই পথের কাঁটা সরাতেই প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে ছেলেকে খুন করিয়েছে তার মা।

ইতিমধ্যে গোলামের পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবক মহম্মদ মিখাইল ও শিশুর মা সেলি খাতুনকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, শিশুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্ট এলেই খুন করার ধরণ সম্পর্কে স্পষ্ট জানা যাবে। শনিবার সকালে ধৃতদের ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছিল।

এসএ/