অগ্রণী ব্যাংক লিমিটেড এ শেখ রাসেল দিবস উদযাপিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৩ পূর্বাহ্ন, ১৯শে অক্টোবর ২০২২


অগ্রণী ব্যাংক লিমিটেড এ শেখ রাসেল দিবস উদযাপিত
মিলাদ ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল  এর  ৫৯তম জন্মদিন অগ্রণী ব্যাংক কর্তৃক যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করা হয়। 


শেখ রাসেল দিবস উদযাপনের অংশ হিসেবে সোমবার (১৭অক্টোবর) পরিচালনা পরির্ষদ সভায়  মোনাজাত  করা হয়। ১৮অক্টোবর, শেখ রাসেল দিবসে সকাল ৯.৩০ এ অগ্রণী ব্যাংক প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যূরালের সামনে স্থাপিত শেখ রাসেল এর প্রতিকৃতিতে অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর , উর্ধ্বতন নির্বাহীগণও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন। 


বাদ যোহর অগ্রণী ব্যাংক কেন্দ্রীয় নামাজ ঘরে  মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিকেল ৪টায় ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত  প্রাণবন্ত নির্ভীক’ এ প্রতিপাদ্যে অনুষ্ঠিত হয় ফিজিক্যাল ও ভার্চুয়াল আলোচনা সভা। আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে  ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর পরিচালক কাশেম হুমায়ুন। 


বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু ও তানজিনা ইসমাইল। উক্ত আলোচনা সভায়  অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো.মুরশেদুল কবীর এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ- ব্যবস্থাপনা পরিচালক মো.হাবিবুর রহমান গাজী, মো.আনোয়ারুল ইসলাম এবং মো. মনিরুল ইসলাম।


আরো উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপকসহ উর্ধ্বতন নির্বাহী,বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং কর্মকর্তা, কর্মচারীগণ। এছাড়াও ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংক সার্কেল, অঞ্চল এবং শাখা থেকে বিভিন্ন পর্যায়ের নির্বাহী এবং কর্মকর্তাগণ। উক্ত আলোচনা সভায় বক্তাগণ শেখ রাসেল এর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন।


আরএক্স/