বেড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৪৭ অপরাহ্ন, ২৫শে অক্টোবর ২০২২


বেড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ
ছবি: জনবাণী

পাবনার বেড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ পত্র বিতরণ করা হয়েছে। বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে গত সোমবার (২৪ অক্টোবর) বেড়া উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন ডিপুটি স্পিকার অ্যাড, শামসুল হক টুকু এমপি।  তিনি বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন মুক্তিযোদ্ধারা এ দেশের সূর্য সন্তান ।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখেতারা এই দেশ স্বাধীন করেছে, মুক্তিযোদ্ধাদের কারণেই আমরা পেয়েছি এই স্বাধীন দেশ ও জাতীয় পতাকা। 


বক্তব্য শেষে উপজেলার ১৮৪ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল স্মার্ট কার্ড ও সনদপত্র প্রদাণ করা হয়। এবং ১৩৩ জন মৃত মুক্তিযোদ্ধার উত্তর সূরীদের হাতে সনদ পত্র বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: সবুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো, ইসহাক আলী, ডিপুটি কমান্ডার মজিবুর রহমান লাল, উপজেলা ভাইস - চেয়ারম্যান মেজবাহ - উল মোল্লা, মহিলা ভাইস - চেয়ারম্যান শায়লা শারমিন ইতি, বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ মো, আসাদুজ্জামান আসাদ, সহ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ প্রমুখ।


আরএক্স/