ছেলে-বউয়ের অত্যাচারে গায়ে আগুন দিয়ে মায়ের আত্মাহুতি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছেলে-বউয়ের অত্যাচারে গায়ে আগুন দিয়ে মায়ের আত্মাহুতি

ছেলের বউয়ের বিরুদ্ধে লাগাতার অত্যাচারের অভিযোগ। অবসাদ-অপমানে আত্মহত্যা করে বৃদ্ধা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার হালিশহরে। এই ঘটনায় ছেলের বউয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়।

জানা গেছে, হালিশহরের বাসিন্দা কৃষ্ণা বন্দ্যোপাধ্যায়। তার ছেলে কার্তিক ও পুত্রবধূ নম্রতা। অভিযোগ, দীর্ঘদিন ধরে কৃষ্ণাদেবীর ওপর অকথ্য অত্যাচার চালাত নম্রতা। প্রায়দিনই মারধর করা হত। খেতে দেওয়া হতো না। তা সত্ত্বেও মুখ বুজে ছেলের সংসারে ছিলেন তিনি। ক্রমশ বাড়ছিল অত্যাচারের মাত্রা। এই পরিস্থিতিতে সোমবার দুপুরে গায়ে আগুন দেন কৃষ্ণাদেবী।

বৃদ্ধার আর্তনাদ শুনে ছুটে যান স্থানীয়রা। দগ্ধ অবস্থায় কোনোক্রমে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কল্যাণী এম জে এন হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা কৃষ্ণাদেবীকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বীজপুর থানার পুলিশ। ইতোমধ্যেই অভিযুক্ত নম্রতাকে আটক করা হয়েছে। কৃষ্ণাদেবীর মেয়ে তার ভাইয়ের বউয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে থানায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অত্যাচার সইতে না পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অভিযুক্ত নম্রতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেপ্তারির দাবিতে সরব হয়েছে কৃষ্ণাদেবীর প্রতিবেশীরাও। তবে এখনও পর্যন্ত এবিষয়ে নম্রতা ও তার স্বামীর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এসএ/