অগ্রণী ব্যাংক লিমিটেড শ্রীনগর নতুন শাখার উদ্বোধন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৭ পূর্বাহ্ন, ২রা নভেম্বর ২০২২


অগ্রণী ব্যাংক লিমিটেড  শ্রীনগর নতুন শাখার উদ্বোধন
জনবাণী প্রতিনিধি

আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে  মুন্সিগঞ্জে অগ্রণী ব্যাংক লিমিটেড এর শ্রীনগর শাখা নতুন ঠিকানা শ্রীনগর প্লাজায় স্থানান্তরিত হয়েছে।


মঙ্গলবার (০১ নভেম্বর) অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ঠিকানায় কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজী। 


সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক লিমিটেড ঢাকা সার্কেল-২ এর মহাব্যবস্থাপক মো. ফজলে খোদা। এ সময় উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক মুন্সীগঞ্জ অঞ্চলের অঞ্চল প্রধান মো. আনোয়ার হোসেন, শ্রীনগর শাখার ব্যবস্থাপক রেজাউল করিম এবং শাখার গ্রাহকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. আবুল হোসেন এবং মো. আনোয়ার হোসেন।


প্রধান অতিথির বক্তৃতায় অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর গ্রাহকদের ব্যাংকের মধ্যমনি হিসেবে উল্লেখ করে বলেন  ‘গ্রাহক বান্ধব ব্যাংক অগ্রণী ব্যাংক সবসময় আপনাদের সেবা দিতে প্রস্তুুত। অগ্রণী ব্যাংক এর সেবা নেওয়ার জন্য সবসময়ই আপনাদের সুস্বাগতম ।’


আরএক্স/