স্বামী আমাকে তার বন্ধুর কাছে বিক্রি করতে চেয়েছিল: কারিশমা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্বামী আমাকে তার বন্ধুর কাছে বিক্রি করতে চেয়েছিল: কারিশমা

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর সম্প্রতি তার প্রাক্তন স্বামীর সম্পর্কে বেশ কিছু অভিযোগ তুলেছেন। সম্প্রতি মুম্বাই সংবাদমাধ্যমে মন খুলে কথা বললেন কারিশমা।

জানিয়েছেন, কেন ১৩ বছরের দাম্পত্যের পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

কারিশমা জানান বিয়ের পর দিন থেকেই তার স্বামী সঞ্জয় কাপুর এফং শ্বশুর বাড়ির লোকজন তার ওপর মানসিক অত্যাচার করতে শুরু করেন। শুধু তাই নয়। কারিশমা বলেন, মধুচন্দ্রিমার রাতে তার স্বামী তার বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন। কারিশমা জানতে পারেন, স্বামী শুধু এই ভয়ঙ্কর প্রস্তাব দিয়েই থেমে যাননি। তিনি ওই বন্ধুর কাছে কারিশমার মূল্য নির্ধারণ পর্যন্ত করেছেন। কারিশমা এই প্রস্তাবে রাজি না থাকায় সঞ্জয় তার ওপর শারীরিক অত্যাচার শুরু করেন।


কারিশমা জানান বিয়ের পরে সঞ্জয় তার আগের স্ত্রীর সঙ্গে শুধু যে সম্পর্ক বজায় রেখেছিলেন তাই নয়। তাদের মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্ক ছিল। এই সম্পর্কের বিরুদ্ধে বলতে গেলেও কারিশমাকে সঞ্জয় নানা ভাবে অত্যাচার করতেন।

২০০২ সালে অবশেষে সন্তানদের কথা ভেবে কারিশমা দিল্লি থেকে মুম্বাই চলে আসার সিদ্ধান্ত নেন এবং বিচ্ছেদের ঘোষণা করেন। মুম্বাইয়ের আর এক সংবাদমাধ্যমকে কারিশমার স্বামীর বিষয় বলতে গিয়ে রণধীর কপূর বলেছিলেন, ‘সঞ্জয় একেবারেই নিম্ন শ্রেণির মানুষ ছিলেন। হিংস্রতা ছাড়া ওর মধ্যে আর কোনও গুণ ছিল না

ওআ/