তাসনুভা তিশার বিয়ে আজ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তাসনুভা তিশার বিয়ে আজ

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী তাসনুভা তিশা। আজ (২ ফেব্রুয়ারি) তার বিয়ে। পাত্র সৈয়দ আজগর। তিনি ‘হাই ভোল্টেজ এজেন্সিতে কর্মরত আছেন। সোমবার রাজধানীর বাংলামোটরের একটি রেস্তোরাঁয় সম্পন্ন হয়েছে তাঁদের গায়েহলুদ। অনুষ্ঠানে তাঁদের দুই পরিবারের সদস্য ছাড়াও তিশার কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। গত ১৫ জানুয়ারি তিশার বনশ্রীর বাসায় পরিবারের সদস্যদের নিয়ে বাগদান সারেন এ অভিনেত্রী।

এদিন বেশ হাস্যজ্জল মুখে নাচতে নাচতে হলুদের মঞ্চে উঠতে দেখা গেছে তিশাকে। সেই মুহূর্তের একটি ভিডিও নেটমাধ্যমে ভেসে বেড়াচ্ছে।

সেখানে দেখা যাচ্ছে- একঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে অনুষ্ঠানস্থলে প্রবেশ করছেন তিশা। তার পরনে হলুদ রঙের পোশাক। চোখে-মুখে উচ্ছ্বাসের আভা! ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক।


তিশার পাশাপাশি হাঁটছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া, অভিনেতা মনোজ প্রামাণিকসহ আরও অনেকে। এরই মাঝে তিশাকে উদ্দেশ্য করে কেউ একজন বলেন- ‘শুধু রোবটের মতো হেঁটে আসলে চলবে না, নাচতে হবে। এরপর হাস্যজ্জল তিশা গানের সঙ্গে নেচে ও ঠোঁট মিলিয়ে গায়েহলুদের মঞ্চের দিকে এগিয়ে যান।

প্রিন্সের সঙ্গে তিশার পরিচয় ২০২০ সালের ডিসেম্বরে। ‘ব্যাচ ২০০৩ নাটকের শুটিংয়ে একটি অফিসে গিয়েছিলেন তিশা, সেখানকার কর্মকর্তা প্রিন্স। এভাবেই আলাপ-পরিচয়, যা পরে গড়ায় প্রেমের সম্পর্কে। তিশা বলেন, ‘গত বছরের শুরুতে বুঝতে পারি, ওকে আমি পছন্দ করতে শুরু করেছি। হয়তো এমন ছেলেকেই এত দিন খুঁজছিলাম। আর কত দিন একা থাকব? বিয়ে তো করতেই হবে। তাই সিদ্ধান্ত নিয়ে নিলাম। ’ 


মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘লাল খাম বনাম নীল খাম নাটক দিয়ে অভিনয়ে তিশার অভিষেক। ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪, ‘নেটওয়ার্কের বাইরে, নাটক ‘অপরিচিতা তুমি তাঁর উল্লেখযোগ্য কাজ।

এর আগে, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিশা ভালোবেসে বিয়ে করেন ফারজানুল হককে। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০১৮ সালে তিশা-ফারজানুলের বিবাহবিচ্ছেদ হয়।

ওআ/