ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর নতুন অভিযোগ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর নতুন অভিযোগ

গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে।

ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুবাহ। গেলো ১১ জানুয়ারি রাতে বনানী থানায় মামলাটি দায়ের করেন তিনি।

সুবাহর অভিযোগ, আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে আসামি সামাজিক যোগাযোগমাধ্যম ও হোয়াটসঅ্যাপে স্ক্রিনশট পাঠায়। বাদীর সামাজিক মর্যাদা হানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ ডিজিটালমাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে। এ মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এজহার গ্রহণ করে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

এর আগে গেলো ৩ জানুয়ারি রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুবাহ। সেখানে তিনি যৌতুক চেয়ে মারধরের অভিযোগ করেছেন। মামলাটির তদন্ত কাজ চলছে।

এদিকে গত মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে ফেসবুক স্ট্যাটাসে সুবাহ জানিয়েছেন, ‘মামলা উঠিয়ে মীমাংসার জন্য চাপ দেয়া হচ্ছে আমাকে!’ সেই স্ট্যাটাসে তিনি কারও নাম উল্লেখ না করলেও, স্ট্যাটাসটি যে গায়ক ইলিয়াসকে লক্ষ্য করেই দেওয়া সেটি স্পষ্ট। এমনকি সুবাহর সেই পোস্টে নেটাগরিকদের মন্তব্যেও ইলিয়াসের বিষয় উঠে এসেছে।

নবাগত নায়িকা সুবাহ এ পর্যন্ত ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

ওআ/