অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুর কর্তৃক ‘অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড’গ্রহণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৯ পূর্বাহ্ন, ২১শে নভেম্বর ২০২২


অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুর কর্তৃক ‘অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড’গ্রহণ
ছবি: জনবাণী

`করোনাকালীন প্রেক্ষাপটে প্রবাসীদের রেমিট্যান্স ডরমেটরী হতে সংগ্রহের মাধ্যমে দেশে প্রেরণের জন্য  দ্য রেমিট্যান্স অ্যাসোয়িসেশন, সিঙ্গাপুর কর্তৃক আয়োজিত ‘গালা ডিনার এ্যন্ড অ্যাওয়ার্ড নাইট-২০২২’ এ অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুরকে অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড হস্তান্তর করেন মিস ইন্দ্রানী থুরাই রাজা, মিনিষ্টার ,প্রাইম মিনিষ্টার্স অফিস, সেকেন্ড মিনিষ্টার ফর ফ্যাইন্যান্স, সেকেন্ড মিনিষ্টার ফর ডেভেলপমেন্ট। 


ক্রেষ্টটি গ্রহণ করেন অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুর ক্রেষ্টটি গ্রহণ করেন সিইও  এ্যন্ড ডিরেক্টর আবু সুজা মোহাম্মদ শরীফুল  ইসলাম এবং অপারেশন’স ম্যানেজার নেছার আহমেদ মিশুক।


উল্লেখ্য কোভিড-১৯ সময়ে সিংগাপুর সরকার কর্তৃক প্রবাসী শ্রমিকদের ডরমেটরী হতে বাইরে যাওয়ার উপর নিষেধাঞ্জা  আরোপ করা হয়। ফলে প্রবাসী শ্রমিকরা দেশে রেমিট্যান্স প্রেরণ করতে পারছিলেননা। 


এমতাবস্থায় সিংগাপুর এর লোকাল ম্যানেজমেন্ট মিনিষ্ট্রি অব ম্যান পাওয়ার  এবং মনিটরি অথরিটি অব সিংগাপুর এর লিখিত অনুমোদন সাপেক্ষে কোভিড আক্রান্ত ৬টি ডরমেটরী হতে সপ্তাহে ৪দিন সশরীরে টাকা সংগ্রহ করে দেশে প্রেরণ করার ব্যবস্থা করা হয়।,


আরএক্স/