শহিদ কাপুরের সঙ্গে রাত কাটিয়েছিলেন কঙ্গনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শহিদ কাপুরের সঙ্গে রাত কাটিয়েছিলেন কঙ্গনা

২০১৭ সালে শহিদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘রেঙ্গুন’ ছবিতে অভিনয় করেন কঙ্গনা রানাওয়াত। বিশাল ভরদ্বাজের সেই ছবির শুটিং হয়েছিল অরুণাচলসহ উত্তর-পূর্ব ভারতের কয়েকটি দুর্গম স্থানে। সেখানে নাগরিক ন্যূনতম সুবিধা ছিল না। মেকআপ ভ্যান তো দূরের কথা, ছিল না টয়লেটও।

আগে এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছিলেন, ছবির শুটিংয়ের সময় বড় পাথরের আড়ালে পোশাক পরিবর্তন করতে হতো। এবার অভিনেত্রী জানালেন নতুন তথ্য—শুটিংয়ে নাকি শহিদের সঙ্গে এক ঘরে রাত কাটাতে হয়েছে তাকে! কেমন ছিল তাদের ‘সহবাস’?

উত্তরে অভিনেত্রী শহিদের সঙ্গে রাত কাটানোর অভিজ্ঞতাকে ‘দুঃস্বপ্ন’ অভিহিত করে বলেন, ‘তখন ভ্রাম্যমাণ কটেজ বানিয়ে রাত কাটানোর ব্যবস্থা করা হতো। প্রতি সকালে ঘুম ভাঙত হিপ হপ গান শুনে। শহিদ জোরে জোরে গান চালিয়ে ব্যায়াম করত। ওর সঙ্গে এক ঘরে থাকা যেন দুঃস্বপ্ন। ’

সাক্ষাৎকারে কঙ্গনা আরো জানান, ত্যক্ত-বিরক্ত হয়ে শহিদের সঙ্গে আর ঘর না দেওয়ার অনুরোধও করেন তিনি। তবে সে অনুরোধ রাখা হয়েছিল কি না তা অবশ্য জানাননি তিনি। এদিকে কঙ্গনার নতুন খবর, সঞ্চালক হিসেবে অভিষেক হচ্ছে তাঁর।

নিজের নতুন রিয়ালিটি শোতে সঞ্চালক হিসেবে কঙ্গনাকেই বেছে নিলেন একতা। আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও একতার প্রযোজনা সংস্থার কয়েকটি সূত্র জানিয়েছে, খবর সত্য।

২০১৯ সালে একতা কাপুরের প্রযোজনায় ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’য় অভিনয় করেন কঙ্গনা রানাওয়াত। সেই ছবির প্রচারণার সময় কঙ্গনা ও একতার মতবিরোধের খবর চাউর হয়। এমন খবরও হয়, নানা আলটপকা মন্তব্যের জন্য কঙ্গনাকে নিজের পরের সব প্রজেক্ট থেকে বাদ দিয়েছেন একতা। তবে নতুন খবর অনুযায়ী সে কথা সত্য না।

‘একতা ছোট পর্দার অন্যতম সফল প্রযোজক। অনেক দিন ধরেই তিনি নিজের আলাদা একটি রিয়ালিটি শো করতে চাইছিলেন। অবশেষে সব ব্যাটে-বলে হয়েছে। এটা হবে ভারতের ইতিহাসে সবচেয়ে দুঃসাহসী শো। ’ জানায় একটি সূত্র।

এই শো দিয়েই উপস্থাপনায় অভিষেক হবে কঙ্গনার। অভিনেত্রীর পক্ষ থেকে এ বিষয়ে অবশ্য আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

জানা গেছে, নতুন শো তৈরি হবে ওটিটি প্ল্যাটফর্ম এমএক্স প্লেয়ার ও এএলটি বালাজির জন্য। শোর ধরন অনেকটা ‘বিগ বস’-এর মতোই, যেখানে প্রতিযোগীদের একটি বাড়িতে বন্ধ অবস্থায় থাকতে হবে। তবে ‘বিগ বস’-এর মতো চার মাস নয়, নতুন শো চলবে সর্বোচ্চ দুই মাস।

সম্প্রতি ছোট পর্দায় অভিষেক হয়েছে পরিণীতি চোপড়ার। গেল বছর ‘দ্য বিগ পিচকার’-এর উপস্থাপনা দিয়ে সঞ্চালনা শুরু করেছেন রণবীর সিং। এ ছাড়া অমিতাভ বচ্চন, সালমান খানরা সঞ্চালনায় এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন। 

এসএ/