শেষ ষোলোতে জায়গা করে নেওয়ায় আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৭ পূর্বাহ্ন, ২রা ডিসেম্বর ২০২২


শেষ ষোলোতে জায়গা করে নেওয়ায় আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিল
ছবি: জনবাণী

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে জয়ের মাধ্যমে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে জায়গা করে নেওয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে বিজয় মিছিল করেছে আর্জেন্টাইন সমর্থকরা। 


বৃহস্পতিবার (১ ডিসেম্বর ) বিকেল সাড়ে চারটায় সরিষাবাড়ী পৌর এলাকার বাউশী বাজার থেকে মিছিলটি শুরু করে পপুলার চত্ত্বরসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে আর্জেন্টিনার ২ শতাধিক সমর্থক অংশ নেন। এ সময় নাচ-গান, বাঁশির শব্দে বিভিন্ন সড়ক মুখরিত করে তোলেন তারা। এ ছাড়াও বিজয় মিছিলে প্রায় অর্ধ শতাধিক মোটর সাইকেল দিয়ে শোডাউনের মাধ্যমে বাউশী থেকে দিগপাইত পর্যন্ত উল্লাস করে আর্জেন্টাইন সমর্থকরা। 


বাউশী বাজার এলাকার আর্জেন্টিনা সমর্থক রাশেদুজ্জামান শাহীন জানান, অসাধারণ খেলা খেলেছে প্রিয় দল । আমার বিশ্বাস এবার বিশ্বকাপ আর্জেন্টিনাই নিবে। 


আজাদ মেশিনারীজ এর মালিক আজাদ তালুকদার বলেন, আমরা ভাল খেলতেছি৷  ইনশাআল্লাহ আমরাই বিশ্বকাপ নিব। 


সমর্থক মাসুদুর রহমান বলেন, সৌদির সঙ্গে প্রথম ম্যাচে হারার পর আমরা কিছুটা কষ্ট পেলেও দ্বিতীয় ম্যাচে মেক্সিকো এর সঙ্গে জয়ে নিজেদের ছন্দ খুঁজে পেয়েছে মেসি বাহিনী। পোল্যান্ড এর সাথে যে খেলাটা দেখিয়েছে আর্জেন্টিনা এই ভাবে খেলতে থাকলে জয়ের ধারাবাহিকতা ফাইনাল পর্যন্ত থাকবে বলে মনে করেন সমর্থক মাসুদুর রহমান  আরো বলেন এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে।


আরএক্স/