‘দাদাগিরি’র মঞ্চে ট্রফি জিতলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘দাদাগিরি’র মঞ্চে ট্রফি জিতলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..’’! সোশ্যাল মিডিয়া জুড়ে ইতোমধ্যেই ভাইরাল এই গান। মাত্র কয়েক মাসেই নেট দুনিয়ায় চরম সাড়া ফেলেছে ভুবন বাদ্যকর এর এই গানটি।

এবার সেই ভাইরাল ‘বাদাম কাকু দাদাগিরির মঞ্চে বাজিমাত করেছেন। এক কথায়- তিনি এলেন, দেখলেন এবং জয় করলেন।

'দাদাগিরি'র মঞ্চে প্রতিযোগিতায় নামার আগে ভুবনকে খেলার নিয়ম বুঝিয়ে দেওয়া হয়েছিল। গান, বাদাম ইত্যাদি বিষয়েই তাকে প্রশ্ন করা হয়েছিল। সবাই ভেবেছিলেন তিনি হয়তো উত্তর দিতে পারবেন না। এখানেও সবাইকে চমকে দিয়েছেন বাদাম কাকু। নিজের প্রতিভায় সবাইকে হারিয়ে শেষ হাসি হেসেছেন ভুবনই। দাদা সৌরভ গাঙ্গুলির হাত থেকে যখন ট্রফি নিয়েছেন, তখন হাততালিতে ফেটে পড়ে প্রতিযোগিতার মঞ্চ।


বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করার সময় তার কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার দৌলতে তিনি রাতারাতি সেলিব্রিটি বনে গেছেন। আর তাই দাদাগিরির টিম পৌঁছে যায় বীরভূমের দুবরাজপুরে। গেল সোমবার (৩১ জানুয়ারি) বিশেষ এই পর্বের শুটিং সম্পন্ন হয়েছে।

একসময় ভারতের ঝাড়খন্ড, বর্ধমান, ভীরভূমে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন। গানের সুরে বিক্রি করতেন কাঁচা বাদাম। কিন্তু তার গাওয়া গান ভাইরাল হওয়ার পর এখন সেটি প্রায় বন্ধ। তাকে দেখলেই গান শোনানোর বায়না ধরে সবাই।

এদিকে মাস দুয়েক আগে ‘বাদাম অফিশিয়াল শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে। এতে ভুবন বাদ্যকরকে চোখে সানগ্লাস দিয়ে র‌্যাপের তালে নেচে গানটি গাইতে দেখা গেছে। শুধু তাই নয়, এতে তার সঙ্গে একজন নারীও নেচেছেন, যা ভিডিওটির দর্শকের মাঝে বাড়তি বিনোদন জুগিয়েছে।

ওআ/