ময়লা পানির গর্তে শিশুর মরদেহ, সৎ মা আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৫ পূর্বাহ্ন, ৭ই ডিসেম্বর ২০২২


ময়লা পানির গর্তে শিশুর মরদেহ, সৎ মা আটক
সৎ মা লাভলীকে থানায় নিচ্ছে পুলিশ| ছবি: জন বাণী

ময়মনসিংহের ভালুকায় ময়লা পানির গর্ত থেকে মারুফ (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা লাভলী আক্তারকে আটক করা হয়েছে।


সোমবার (৫ ডিসেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিদিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মারুফ একই এলাকার মাহমুদুল হাসানের ছেলে।


ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত মারুফের বাবা মাহমুদুল হাসান তার প্রথম স্ত্রীকে তালাক দিয়ে লাভলী আক্তারকে বিয়ে করে। ঘটনার দিন সন্ধ্যার পর থেকে মারুফ নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন অনেক খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। পরে বাড়ির পাশের টিউবওয়েলের পানি গড়িয়ে পড়ার গর্তে শিশুটি থাকতে পারে, এমন ধারণা করে বৈদ্যুতিক মোটর লাগিয়ে ওই গর্ত সেঁচে ময়লার নিচ থেকে থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পরিবার ও স্থানীয় লোকজন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


এসআই মো. আব্দুস সালাম আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার পর ওই শিশুকে পানিতে গর্তে ফেলে দেয়া হয়েছে। সৎ মা লাভলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


আরএক্স/