ফাইনালে ১৫০০ আর্জেন্টিনা সমর্থকদের খিচুড়ি খাওয়াবেন জামালপুরের মাসুদ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৫ পূর্বাহ্ন, ১৮ই ডিসেম্বর ২০২২


ফাইনালে  ১৫০০ আর্জেন্টিনা সমর্থকদের খিচুড়ি খাওয়াবেন জামালপুরের মাসুদ
আর্জেন্টিনা সমর্থক

জামালপুরের সরিষাবাড়ীতে ১৫০০ আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে ভুনা খিচুড়ি ভোজন ও বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন পৌর এলাকার চর ধানাটা গ্রামের আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান।  তিনি রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।  


জানা যায়, ২০২২ সালের নভেম্বরের ২১ তারিখ থেকে শুরু হয় কাতার বিশ্বকাপ।  আর এ বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান মেসির প্রতি ভালবাসা দেখিয়ে ৩৫০০০ হাজার টাকা খরচ করে ১০৬০ ফিট পতাকা বানিয়ে র‍্যালী করে সরিষাবাড়ীতে টাঙিয়ে দেয়।এরপর মাসুদুর রহমান এর পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি ও বিরিয়ানী এবিং মিল্লি ভাত ভোজনের আয়োজনের পাশাপাশি বিজয় উল্লাস করেন আর্জেন্টিনা সমর্থকরা।


সর্বশেষ ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১ টায় সেমি ফাইনালে ক্রোয়েশিয়াকে  খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে  জয়লাভ করে  ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা। আর বিশ্বকাপ খেলায় খিচুড়ী, বিরিয়ানি, মিল্লি ভাত এবং ভুনা খিচুড়ী আয়োজন করে তার খরচ হয়েছে ১ লক্ষ ৪৫ হাজার টাকা।  


রবিবার  (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১ টায় মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা। এ খেলা উপভোগ করতে বাংলাদেশের জামালপুরের সরিষাবাড়ীর চর ধানাটা গ্রামে মরহুম মমতাজ সরকারের বয়লারে মাসুদুর রহমান বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি আয়োজন করেছেন ১৫০০ আর্জেন্টিনা সমর্থকদের জন্য ভুনা খিচুড়ী। 


আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান জানান,অসাধারণ খেলা খেলে যাচ্ছে প্রিয় মেসিরা।  প্রতিটি খেলায় খেলা দেখার পাশাপাশি ভোজনের আয়োজন করেছি। ফাইনালে খেলাটা বড় পর্দায় উপভোগ করব সেই সাথে ১৫০০ আর্জেন্টিনা সমর্থকদের জন্য ভুনা খিচুড়ীর ভোজনের ব্যবস্থা করেছি। ইনশাল্লাহ কাপ আমার পছন্দের দল আর্জেন্টিনাই নিবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫টি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লি ভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে। সেই সাথে জামালপুরে আর্জেন্টিনা খেলোয়াড় মেসি, ডি মারিয়া সহ সকল খেলোয়াড়কে আমি আমন্ত্রণ জানাচ্ছি।


আরএক্স/