সিঙ্গাপুরে প্রবাসীদের সম্মানে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের ব্যতিক্রম আয়োজন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৭ পূর্বাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২২


সিঙ্গাপুরে প্রবাসীদের সম্মানে অগ্রণী এক্সচেঞ্জ হাউজের ব্যতিক্রম আয়োজন
অগ্রণী ব্যাংক লিমিটেডের বিশেষ কর্মসূচী

‘আন্তর্জাতিক অভিবাসী দিবস’ উদযাপন ও অগ্রণী ব্যাংক লিমিটেড -এর ‘উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২’ বিশেষ কর্মসূচীর অংশ হিসেবে সিঙ্গাপুরস্থ প্রবাসী রেমিটারদের সম্মানে সমুদ্র তীরবর্তী তোয়াস সাউথ ডরমেটরীতে এক সভা আয়োজন করা হয়েছে ।


গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) মিট দ্য রেমিটার শীর্ষক ব্যতিক্রম সভা আয়োজন করে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিঙ্গাপুর ।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত,অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদু কবীর, অগ্রণী এক্সচেঞ্জ হাউচেঞ্জ প্রাইভেড লিমিটেডের সিইও এন্ড ডিরেক্টর আবু সুজা মোহাম্মদ শরীফুল ইসলাম এবং অপারেশন্স ম্যানেজার নেছার আহমেদ মিশুক। 


অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত বৈধপথে রেমিট্যান্স পাঠালে দেশ,পরিবার  অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয় উল্লেখ করে প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠাতে উজ্জীবিত ও উৎসাহ প্রদান করেন। পাশাপাশি তিনি ব্যাংক ব্যবস্থার প্রতি আস্থা রাখার জন্য  প্রবাসী গ্রাহকদের আহবান জানান।


অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর প্রবাসীদের কষ্টার্জিত অর্থ অগ্রণী ব্যাংক এর মাধ্যমে দেশে প্রেরণ করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 


অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিঙ্গাপুর এর সিইও আবু সুজা মোহাম্মদ শরীফুল ইসলাম সবসময় প্রবাসীদের পাশে থাকার দৃঢ় অঙ্গীকার পুর্নব্যক্ত করেন। 

সিঙ্গাপুরস্থ প্রবাসীরা ডরমেটরীতে এসে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য  অগ্রণী ব্যাংককে ধনবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।