স্বদেশ প্রত্যাবর্তন দিবসে

ইউএনও অপসারণ চাইলেন আ'লীগ নেতা আব্দুর রশিদ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৯:৪৩ পূর্বাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৩


ইউএনও অপসারণ চাইলেন আ'লীগ নেতা আব্দুর রশিদ
আ'লীগ নেতা আব্দুর রশিদ

মঙ্গলবার (১০ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শিল্পকলা একাডেমিতে বিকেলে আলোচনা সভায় সরিষাবাড়ীতে দুর্নীতিবাজ  ইউএনও অপসারণ চাইলেন তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ । 


তার বক্তব্য চলাকালীন সময়ে ৪ মিনিট ২৮ সেকেন্ড পর বলেন,সরিষাবাড়ীতে বিভিন্ন পেশাজীবি মানুষ। বর্তমান যে উপজেলা নির্বাহী অফিসার যে মহিলা মারাত্মক ঘুষখোর এবং দুর্নীতিবাজ। এবং তার কারনে আমাদের সম্মানিত নৌকা মার্কার চেয়ারম্যানরা অনেক প্রশ্নের সম্মুখীন হয়েছে। এবং চেয়ারম্যানদের প্রশ্নবিদ্ধ করা হয়েছে। আমি ১০ ই জানুয়ারী এ সভা থেকে এ দুর্নীতিবাজ ইউএনও অপসারণ চাই। ইউএনও বিভিন্ন অপকর্মের কারনে যদি আমার নৌকা মার্কার ভোট কমে যায় তাহলে আগামী নির্বাচন আমরা কি শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কাকে পাশ কি করাতে পারব?

 

আওয়ামীলীগের দলীয় কার্যালয় নিয়ে তিনি তার বক্তব্যে আরো বলেন, অফিস এখনো আমাদের আছে। অফিস রেলওয়ের এখনো ভেঙ্গে যায় নাই। অফিসের অধিকাংশ এখনো মেরামত করে পুনরায় অফিসের কার্যক্রম এখনো পরিচালনা করা যায়। কিন্তু যে অফিসটি দান করল আবার সে প্রত্যাহার করল। আমরা ধীক্কার জানাই সেই সংসদ সদস্য বর্তমান ডাঃ মুরাদ হাসান। 


তুমি কেমন ধরনের ত্রান্তিক ব্যক্তি, তুমি দান করে আবার বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের অফিস আবার তুমি ফেরত নাও। তোমার সাহস কে দিলো? অতএব এই ইউওন ও ডাঃ মুরাদ হাসানের অপকর্মের  বিরুদ্ধে অতি শীগ্রই এই সরিষাবাড়ীতে গণজোয়ার সৃষ্টি করার আহব্বান জানান অধ্যক্ষ আব্দুর রশিদ। 


সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান এর সঞ্চালনায় উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, মহিলা আওয়ামীলীগের সভাপতি জহুরা লতিফ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশাহ প্রমুখ বক্তব্য রাখেন।  


এ সময় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ গণি,যুক্তরাজ্য শাখা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মিজানুর মিজু, সহ সভাপতি সুহেল তরফদার,উপজেলা তাতী লীগের সভাপতি মাহবুবুর রহমান হেলাল,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাহাঙ্গীর,অধ্যক্ষ সাইদ সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মুঠোফোনে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা জানান,এ বিষয়ে কিছু শুনিনি। আর আমার কোন আইডিয়া নাই।


আরএক্স/