ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১১ পূর্বাহ্ন, ১৫ই জানুয়ারী ২০২৩


ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন
নির্বাহী পরিষদের নির্বাচন

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৩ জানুয়ারী) দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রেসক্লাব হল রুমে নির্বাচন অনুষ্ঠিত হয়। 


প্রেসক্লাবের ৭৭ জন ভোটারের মধ্যে ৬৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। পরে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সহ সভাপতি পদে চারজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজন, ক্রীড়া সম্পাদক, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা, নাট্য ও প্রমোদ সম্পাদক পদে দুইজন করে প্রার্থী এবং সাতটি সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে।


ভোট গণনা শেষে সহ সভাপতি পদে মোশাররফ হোসেন ও এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবীর জুয়েল, সাধারণ সম্পাদক পদে অমিত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আতাউর রহমান জুয়েল, ক্রীড়া সম্পাদক পদে শরীফুজ্জামান টিটু, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মো. আমিনুল ইসলাম, প্রচার প্রকাশনায় আবু সালেহ মো. মূসা, নাট্য ও প্রমোদ সম্পাদক পদে সৈয়দ মাহফুজুর রহমান নোমানকে নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়া সদস্য পদে মীর গোলাম মোস্তফা, মো. বাবুল হোসেন, আদিলুজ্জামান আদিল, এএসএম হোসাইন শাহীদ, হারুনুর রশিদ, আতাউল করিম খোকন ও শেখ মহিউদ্দিন আহমেদ নির্বাচিত ঘোষণা করা হয়।


আরএক্স/