নিজের মেয়েকে গুম করলেন বাবা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৩ পূর্বাহ্ন, ১৬ই জানুয়ারী ২০২৩


নিজের মেয়েকে গুম করলেন বাবা
উদ্ধার হওয়া মেয়ে

কেন্দুয়া উপজেলার ১১ নং চিরাং ইউনিয়নের দুল্লী গ্রামের মোঃ জাহাঙ্গীরের বিরুদ্ধে অন্যজনকে বিপদগ্রস্ত  করতে তার নিজের মেয়েকে গুম করার অভিযোগ পাওয়া গেছে। জাহাঙ্গীরের(৩৮) স্ত্রী মাহিয়া আক্তার(২৫) জানায় আমি বুধবার (১১জানুয়ারি) রাত অনুমান ৮ টার দিকে রাতের খাবার খেয়ে আমার মেয়ে মোছাঃ মাইশা আক্তার (৫) কে সহ ঘুমিয়ে পড়ি। 


বৃহস্পতিবার (১২ জানুয়ারি)  সকালে অনুমান ৫ টার দিকে আমি  ঘুম থেকে জেগে দেখি আমার পাশে মেয়ে মাইশা নেই। খোঁজাখুজি করে না পেয়ে তাৎক্ষণিকভাবে আমার স্বামীকে ফোন করে জানাই। সে সংবাদ পেয়ে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়ে বাড়ীতে এসে আত্মীয় স্বজনদের বাড়ী সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে না পেয়ে কেন্দুয়া থানায় এসে আমার স্বামী কেন্দুয়া থানার নিখোঁজ সাধারণ ডায়রী নং-৫৭০, দায়ের করেন। 


কেন্দুয়া থানার অফিসার ইন চার্জ আলী হোসেন বলেন  তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও স্থানীয়ভাবে এলাকার লোকজনদের সাথে কথা বলে প্রাথমিক তদন্তে জানা যায় যে, ভিকটিম মাইশা আক্তার (৫) কে তার পিতা-মাতা কুমিল্লা জেলাধীন দাউদকান্দি থানার বাহের চর গ্রামে ভিকটিমের মা মাহিয়া আক্তারের বড় বোন মোসাঃ মাসুদা বেগমের নিকট রেখে আসে। ভিকটিম মাইশা আক্তার (৫) এর পিতা-মোঃ জাহাঙ্গীর এবং মাতা-মোছাঃ মাহিয়া আক্তার কে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, ৮ শতাংশ জমি নিয়ে বিরোধের প্রেক্ষিতে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য তারা পরিকল্পিতভাবে এই ভিকটিম নিখোঁজের ঘটনা সাজিয়েছে। 


পরবর্তীতে কেন্দুয়া থানা পুলিশ ভিকটিমের মা মাহিয়া আক্তার সহ কুমিল্লা জেলার দাউদকান্দি থানা পুলিশের সহযোগীতায় ভিকটিম মাইশা আক্তার (৫) কে কুমিল্লা জেলাধীন দাউদকান্দি থানার বাহের চর গ্রামের ভিকটিমের খালা মোসাঃ মাসুদা বেগম এর বাড়ী থেকে ভিকটিমের মায়ের সনাক্ত মতে সুস্থ স্বাভাবিক অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়। শনিবার বিকালে কেন্দুয়া থানায় নিয়ে আসি।