আইফোন-১৩ অর্ডার করে পেলেন সাবান-পানির বোতল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আইফোন-১৩ অর্ডার করে পেলেন সাবান-পানির বোতল

অনলাইনে কেনা-কাটা করা মানুষের সংখ্যা কয়েক গুনে বেড়েছে। দরকারি-অদরকারি সকল জিনিষই ঘরে বসে অর্ডার করলে কয়েক দিনের মধ্যে হাতে এতে পৌঁছায়। আর ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন অনলানেও কিছু দিন পরপর দেয়া হয় আকর্ষণীয় মূল্য ছাড়। যদিও অনলাইনে কেনাকাটা করতে গিয়ে ঠকছেন বহু মানুষ।

সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ব্রিটেনের এক নারীর সঙ্গে। তিনি আকর্ষণীয় মূল্য ছাড়ে অর্ডার করেছিলেন আইফোন ১৩ প্রো ম্যাক্স, কিন্তু বদলে পেয়েছেন সাবানের বোতল।

অ্যাপল ইনসাইডারের প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ওই নারী স্থানীয় স্কাইমোবাইলের কাছ থেকে হ্যান্ডসেটটি ৩৬ মাসের কিস্তিতে কিনেছিলেন। ওই নারী অবশ্য প্রায় দেড় লাখ টাকার আইফোনটির পুরো দাম শোধ করেননি।

সাধারণত কোনও কিছু কেনার পরের দিন ডেলিভারি দেওয়া হতে পারে। কিন্তু ফোনটি ডেলিভারি দেওয়া হয়েছিল দুই দিন পর। প্রথম দিন ডেলিভারিম্যান জানিয়েছিলেন ট্রাফিক জ্যামে আটকা পড়েছেন এবং ওই দিন ফোনটি হস্তান্তর করা সম্ভব নয়।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, ডেলিভারিম্যান দ্বিতীয়বার যখন তার বাড়িতে এসেছিলেন তখনও তিনি ফোনটি ডেলিভারি করেননি। সে দরজার একটি ছবি তুলে চলে যায় এবং একটি খুদে বার্তা পাঠায় বাড়িতে কেউ নেই। যদিও লাফাইলি ওই সময় বাড়িতেই ছিলেন।

পরবর্তীতে তিনি যখন ডেলিভারি বক্সটি হাতে পান, তিনি বিস্মিত হন। কারণ তিনি দেখতে পান বক্সে ফোনের পরিবর্তে আছে এক বোতল হাত ধোয়ার সাবান। এরপর তিনি স্কাইমোবাইলের কাছে অভিযোগ জানান।

প্রতিষ্ঠানটি জানায়, বিষয়টি তদন্ত করে দেখা হবে। কিন্তু ওই নারী অভিযোগ করেন, তাকে এখনও কোনও কিছু জানানো হয়নি। সূত্র: ইন্ডিয়া টুডে

ওআ/