ক্রীড়া মনকে আনন্দ দেয় শরীর সুস্থ রাখতে সহায়তা করে: ডাঃ আব্দুল কুদ্দুস


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৭ পূর্বাহ্ন, ২০শে জানুয়ারী ২০২৩


ক্রীড়া মনকে আনন্দ দেয় শরীর সুস্থ রাখতে সহায়তা করে: ডাঃ আব্দুল কুদ্দুস
হাজী ফরিদ আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কালাদহ হাজী ফরিদ আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার ( ১৯ জানুয়ারী) সকালে শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি সহকারী পরিচালক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব  ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস অবঃ। 


এ সময় উপস্থিত ছিলেন কালাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মাস্টার, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীম উদ্দীন, সমাজ সেবক ও সাবেক ইউপি সদস্য মনজুরুল হক , সাবেক ইউপি সদস্য মমতাজ বেগম, প্রধান শিক্ষক শাহজাহান চৌধুরী, সহকারী শিক্ষক শাহ মোঃ রফিকুল ইসলাম,আবুল হোসেন, শাহনুর ইসলাম,মোছাঃআছমা খাতুন,মোহাইমিনুল নাহার এনি ,নাহিদ সুলতানা আঁখি, সাবিনা ইয়াসমিন,আশরাফুল আলম,মোয়াজ্জেম হোসেন,ক্রিয়া শিক্ষক মোতালেব হোসেন, যুবলীগ আহবায়ক শামসুল হক, অভিভাবক মোহাম্মদ আলী জিন্নাহ ,হামিদুর রহমান  বাহাদুর প্রমুখ।

 

স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃ আব্দুল কুদ্দুস বলেন, সুস্থভাবে জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। ক্রীড়া মনকে আনন্দ দেয় এবং শরীর সুস্থ রাখতে সহায়তা করে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে যুব সমাজকে দূরে রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সতেজ করে তোলে। 


তিনি আরো বলেন, সামাজিক সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। এ ধরণের খেলাধুলার আয়োজন আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ ও সবল রাখবে। তাই দেশের খেলাধুলাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া প্রয়োজন।


জেবি/এসবি