শেরপুরে ককটেলসহ তিন শিবির কর্মী গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০০ পূর্বাহ্ন, ২০শে জানুয়ারী ২০২৩


শেরপুরে ককটেলসহ তিন শিবির কর্মী গ্রেফতার
ককটেলসহ তিন শিবির কর্মী গ্রেফতার

শেরপুরে ককটেলসহ জামায়াত শিবিরের তিন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ভোরে শহরের দিগারপাড়স্থ এলাকায় অভিযান পরিচালনা করে ওই তিন জনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। 


গ্রেফতারকৃতরা হলেন, দিঘারপাড় মহল্লার মো. আনোয়ার হোসেন (৬০) সদর উপজেলার মধ্যকুমরী এলাকার মো. হাসেম আলী (৪১) বালিয়া সোনাবরকান্দা এলাকার মাহমুদুল হাসান মিলন (২৪)।


ডিবি সূত্রে জানা যায়, নাশকতা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষে বিষ্ফোরক দ্রব্য ও দেশীয় অস্ত্রশস্ত্র একত্রিত করে বেআইনীভাবে ঘটনাস্থলে একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখানে থাকা জামায়াত শিবিরের নেতাকর্মী পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে পুলিশের উপর অতর্কিত ইটপাটকেল ছুঁড়তে থাকে। পরবর্তী উপস্থিত নেতাকর্মীদের ধাওয়া করলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। ঘটনাস্থল থেকে ডিবি পুলিশ তিনজনকে গ্রেফতার করেন। 

একই সাথে সেখান থেকে ৩ টি অবিষ্ফোরিত ককটেল, ২৫ টি ইটের টুকরা ও ১১ টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। এঘটনায় ডিবির এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে বিষ্ফোরক আইনে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন এবং আসামীদেরকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেন ডিবি পুলিশ। 


এব্যাপারে ডিবির ওসি মোহাম্মদ মুশফিকুর রহমান আসামীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।