মসিকের সড়ক ও ড্রেনের নির্মানকাজ উদ্বোধন করেছেন মেয়র টিটু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪১ পূর্বাহ্ন, ১০ই ফেব্রুয়ারি ২০২৩


মসিকের সড়ক ও ড্রেনের নির্মানকাজ উদ্বোধন করেছেন মেয়র টিটু
মেয়র মোঃ ইকরামুল হক টিটু

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ০৬ ও ২৮ নং ওয়ার্ডে বিভিন্ন সড়ক ও ড্রেন উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।


প্রায় ২ কোটি ২১ লক্ষ টাকা ব্যায়ে নির্মিতব্য এসব সড়ক ও ড্রেনের মোট দৈর্ঘ্য যথাক্রমে প্রায় ১৫০০ মিটার ও ৭৩৫ মিটার।  উদ্বোধনকৃত কাজগুলোর মধ্যে রয়েছে- ০৬ নং ওয়ার্ডের মুন্সিবাড়ির রাস্তা ও ড্রেন আরসিসি দ্বারা উন্নয়ন, আকুয়া চৌরঙ্গী মোড় থেকে ওয়ালিদ কমিশনারের বাড়ি পর্যন্ত আরসিসি  রাস্তা, চৌরঙ্গী মোড় ভিপি কামালের গলি রাস্তা আরসিসি দ্বারা উন্নয়ন, চৌরঙ্গী মোড় সংলগ্ন এলাকার গলি আরসিসি দ্বারা উন্নয়ন। এছাড়াও ২৮ নং ওয়ার্ডে নির্মিত আকুয়া দরবার শরীফ রোড এর উদ্বোধন করেন মেয়র।


উদ্বোধনকালে মেয়র ০৬ ও ২৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় চলমান উন্নয়নকাজ পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, উন্নয়নকে টেকসই করতে হবে। আমরা এমন উন্নয়ন করতে চাই যা তা থেকে যেন দীর্ঘদিন মানুষ তা থেকে উপকৃত হতে পারে।


তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন জুড়ে ব্যাপক উন্নয়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। আগামী কয়েকমাস পর এগুলো সমাপ্ত হলে শহরের সড়ক ও ড্রেনেজ অবকাঠামোর ব্যাপক পরিবর্তন ঘটবে।


উদ্বোধনকালে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, কায়সার জাহাঙ্গীর আকন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, কাউসার-ই-জান্নাত,  প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।


আরএক্স/