শিক্ষার্থীদের শারীরিক মানসিক সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ: মেয়র টিটু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১১ পূর্বাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৩


শিক্ষার্থীদের শারীরিক মানসিক সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ: মেয়র টিটু
মেয়র টিটু

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় উচ্চ বিদ্যালয়ের স্কুল সপ্তাহ ২০২৩ উপলক্ষে বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ০৪ টায় স্কুল প্রাঙ্গণে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।


এ সময় তিনি বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভালো ফলাফলের সাথে প্রতিটি শিক্ষার্থীর সুপ্ত প্রতিভা বিকাশে ব্যবস্থা নিতে হবে। এতে তার ফলাফল আরও ভালো হবে।


মেয়র তার বক্তব্যে শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহীত নানা উদ্যোগকে তুলে ধরেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সকলের জন্য শিক্ষার সুযোগকে অবারিত করেছেন। তার নেতৃত্বে দেশে মেধার মূল্যায়ন হচ্ছে। জাতি এতে উপকৃত হচ্ছে। 


তিনি আরও বলেন, আমাদের চুড়ান্ত লক্ষ্য উন্নত ও স্মার্ট বাংলাদেশ। এ লক্ষ্য অর্জনে নিজ নিজ দায়িত্ব পালনের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে।


স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ রায়হান উদ্দিন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ এনামুল হক এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহের জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও এ অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরএক্স/