ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কোপে মায়ের মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৯ পূর্বাহ্ন, ২রা মার্চ ২০২৩


ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কোপে মায়ের মৃত্যু
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা। ফাইল ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কোপে আকলিমা বেগম (৪৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে রকিবুল হককে গ্রেফতার করেছে পুলিশ। 


মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরগঞ্জ পৌর শহরের শিমরাইল এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আকলিমা বেগম ওই এলাকার আব্দুর রাশিদের স্ত্রী। 


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।


নিহতের ছেলে রাহাত মিয়া বলেন, মঙ্গলবার রাতে মা ঘরের লাইট বন্ধ করে শুয়ে ছিল। রাত ১১ টার দিকে সবার ছোট ভাই রাহুল ঘরে ঢুকে লাইট জ্বালিয়ে রক্তাক্ত অবস্থায় মাকে দেখে চিৎকার দিলে পরিবারের অন্যরা ছুটে আসে। পরে তাকে বেগমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


রাহাত মিয়া আরও বলেন, গ্রেফতার রকিবুল হক এইচএসসি পাশ। গত দুই থেকে আড়াই বছর আগে বাড়ির জায়গা বিক্রি করে রকিবুল হক সেনাবাহিনীতে চাকরির জন্য ৭ লাখ টাকা দেন স্থানীয় এক দালালকে। চাকরি না হওয়ায় দালাল পালিয়ে যায়। পরে ওই ৭ লাখ টাকা আর ফেরত পায়নি রাকিব। এরপর থেকে রকিব পাগলের মত আচরণ করেন। তার অনেক চিকিৎসা করালেও সে ভাল হয়নি।


ওসি মোস্তাছিনুর রহমান বলেন, রাকিব কিছুটা মানসিক রোগী। সে আবোল তাবোল কথা বলছে। তার মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।