পুলিশে চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১২ পূর্বাহ্ন, ৫ই মার্চ ২০২৩


পুলিশে চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেফতার
প্রতারক রফিবুল ইসলাম সোহান

জামালপুরে পুলিশের কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে এক ব্যক্তির কাছ থেকে প্রায় ৫ (পাঁচ) লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক রফিবুল ইসলাম সোহান (৪৫) কে প্রতারনার নগদ ৫০'০০০ (পঞ্চাশ হাজার) টাকাসহ গ্রেফতার করা হয়েছে।


শনিবার (৩ মার্চ) সকালে শহরের নারকেলি  এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।রকিবুল রংপুর জেলার গঙ্গার ছড়া থানার আলেকিশামদ গ্রামের মৃত করিমউদ্দীনের ছেলে।


জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ ইমন এর নেতৃত্বে এস আই নজরুল ইসলাম ও সঙ্গীও ফোর্সের সহযোগিতায় ইসলামপুর উপজেলার কড়ইতলা গ্রামের মৃত মজিবুর মন্ডল এর ছেলে নাদের মন্ডল (৫৫) এর অভিযোগের  ভিতিওে তাকে নারকেলি থেকে জনৈক ছানুয়ার হোসেনের ভাড়া বাড়ি থেকে প্রতারনার ৫০০০০ (পঞ্চাশ হাজার) নগদ টাকা সহ গ্রেফতার করা হয়।


সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ ইমন  জানান, পুলিশ কনস্টেবল নিয়োগের ক্ষেত্রে সরকার নির্ধারিত ১০০ টাকা ছাড়া আর কোনো টাকা খরচের প্রয়োজন নেই। জামালপুরে পুলিশ সুপার নাছির উদ্দিনের নির্দেশে এ-সংক্রান্ত ঘোষণা সংবলিত বিজ্ঞপ্তি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্র-পত্রিকায় সাঁটানো হয়। পরে সে পুলিশের সঙ্গে যোগাযোগ করে রফিকুলের প্রতারণার বিষয়টি জানায় ভুক্তভোগী নাদের মন্ডল।


আরএক্স/