রোনালদোকে গোলের সন্ধান করতে বললেন কোচ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রোনালদোকে গোলের সন্ধান করতে বললেন কোচ

ক্রিস্টিয়ানো রোনালদো ও তার সতীর্থ অন্যান্য ফরোয়ার্ডদের গোলের সন্ধান করতে বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রাল্ফ রাংনিক। কেবলমাত্র এর মাধ্যমেই ইউনাইটেড মৌসুমের এই গুরুত্বপূর্ণ সময়ে এসে হতাশাজনক ফলাফল থেকে বেরিয়ে আসতে পারবে। খবর দ্য ইনডিপেনডেন্টের।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) মিডলসব্রোর কাছে পেনাল্টি শ্যুট আউটে পরাজিত হয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিয়েছে ইউনাইটেড। নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল। পুরো ম্যাচে ৩০টি শট নিয়েছে ইউনাইটেডের ফরোয়ার্ডরা। এরপর মঙ্গলবার প্রিমিয়ার লিগে তলানির দল বার্নলির সাথে ১-১ গোলে ড্রয়েল ম্যাচটি শট নিয়েছে ২২টি।

এফএ কাপে মিডলসব্রোর বিপক্ষে রোনালদো পেনাল্টি মিস করেছেন ও সব মিলিয়ে গোলে ১০টি শট নিয়েছেন। কিন্তু তার একটিও জালের ঠিকানা খুঁজে পায়নি। বার্নলির বিপক্ষে একটি সহজ হেড মিস করেছেন তিনি। শুধুমাত্র পর্তুগিজ এই তারকাকে নিয়ে হতাশ নন ইউনাইটেড বস।

এ সম্পর্কে রাংনিক বলেন, এটা শুধুমাত্র রোনালদোর ব্যর্থতা নয়। যদিও তার আরও বেশী গোল করা উচিত ছিল, এটাই স্বাভাবিক। কিন্তু মূলত বিষয়টা শুধুমাত্র রোনালদোর সমস্যা নয়। অন্যরাও বিশেষ করে পুরো ফরোয়ার্ড লাইনই এই সমস্যায় ভুগছে। আমরা কোনো ম্যাচেই যথেষ্ট গোল করতে পারিনি। সবগুলো ম্যাচে আমরা যে কয়টি সুযোগ তৈরি করেছি তার তুলনায় গোলের সংখ্যা একেবারেই নগণ্য। আগামী দুই সপ্তাহে এই একটি জায়গায় আমাদের অবশ্যই উন্নতি করতে হবে। বার্নলির বিপক্ষে ৯০ মিনিটের মধ্যে ৭০ মিনিটই আমরা পরিকল্পনা অনুযায়ী খেলতে পেরেছিলাম। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পাইনি। এখন আর সময় বেশি বাকি নেই। আমাদের এর থেকে বেরিয়ে আসার পথ খুঁজে বের করতে হবে।

রাংনিক আরও বলেন, আমি জানি এ থেকে পুরোপুরি বেরিয়ে আসতে আরও কিছুটা সময় লাগবে। কিন্তু তারপরও বেরিয়ে আসতেই হবে। ফুটবলে এমনটা হতেই পারে। ওই দু’টো ম্যাচই সব নয়। পুরো দলের পারফরম্যান্সই ফলাফলের ওপর প্রভাব ফেলে। দলের ধারাবাহিকতা রয়েছে, শুধুমাত্র সঠিক সময়ে সঠিক সুযোগগুলো কাজে লাগাতে হবে।

এসএ/