নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫২ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৩


নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার
মো. শাহরিয়ার শিহাব

নীলফামারী সদরে নিখোঁজের এক দিন পর মো. শাহরিয়ার শিহাব (১২) নামে এক পঞ্চম শ্রেণির ছাত্রের গলাকাটা মরদেহের উদ্ধার করেছে পুলিশ ।

 

রবিবার (৫মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলা সদরের ইটাখোলা সরকারের মোড় বাইপাস রোড এলাকার একটি ধানখেতে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয় এক কৃষক।


শনিবার (৪মার্চ) সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। শাহরিয়ার শিহাব ওই এলাকার এরশাদুল হকের ছেলে ও শহরের নীলফামারী ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেনীতে ছাত্র।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, রাতে সাড়ে আটটার দিকে স্থানীয় কৃষক হাচেন আলী তার জমিতে পানি দেওয়ার সময় মরদেহটি দেখতে পান তিনি।

 

এর আগে শনিবার (৪মার্চ) সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। এর পর তার আর মিলেনি খোঁজ। আত্মীয়-স্বজনে বাড়িতে খোঁজাখুজির পর সন্ধান না পাওয়া  মাইকিং করেন। এবিষয়ে সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা এরশাদুল।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুক্তারুল আলম। তিনি  বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধারে কাজ করছি আমরা। শিশুটি গতকালকে নিখোঁজ হয়েছিল। নিখোঁজের বিষয়ে শিশুটির বাবার আজ সকাল একটি ডায়েরি করেছেন।


আরএক্স/