নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ১


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৭ পূর্বাহ্ন, ১৩ই মার্চ ২০২৩


নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ১
প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহে নিখোঁজের ৬ ঘন্টার মধ্যে অটো চালক নাজমুল হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। 


রবিবার (১২ মার্চ) মেলান্দহ থানার রেখিরপাড়া গ্রামের মরগাঙ্গি বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাজমুল হোসেন দক্ষিণ মহিরামকুল গ্রামের আবুল হোসেনের ছেলে। 


বিষয়টি জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ নিশ্চিত করেছেন।  


পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে ব্যাটারী চালিত অটোগাড়ী নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় নাজমুল। সে বাড়িতে ফিরে না আসলে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকলে এক পর্যায়ে তার অটোগাড়ীটি দেখতে পায়। এ সময় স্থানীয় এলাকাবাসী ও নাজমুলের পরিবার পুলিশকে খবর দিলে মেলান্দহ থানা পুলিশ অটোগাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।


পরে মেলান্দহ থানার রেখিরপাড়া গ্রামের মরগাঙ্গি বিল থেকে নিখোঁজ নাজমুল হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাগবাড়ী গ্রামের মো. আমিনুল ইসলাম (৩০) গ্রেফতার করে। 


এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


মেলান্দহ থানার ওসি (তদন্ত) কবীর হোসেন বলেন, ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ১ জনকে গ্রেফতার করা হয়েছে। সহযোগিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 


জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ বলেন, পুলিশের এই সাফল্য অপরাধীদের জন্য একটা মেসেজ। বর্তমান পুলিশ অনেক বেশি স্মার্ট, অনেক বেশি আধুনিক। কোন অপরাধ করে সহজে পার পাওয়া যাবে না। আর এ কারণেই একটি ক্লুলেস হত্যাকাণ্ডের ৬ ঘণ্টার মধ্যে থানা পুলিশ অটো উদ্ধারসহ খুনিকে ধরতে সক্ষম হয়।