ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি কামালসহ পুলিশের ১১কর্মকর্তা পুরুস্কৃত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৭ পূর্বাহ্ন, ২১শে মার্চ ২০২৩


ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি কামালসহ পুলিশের ১১কর্মকর্তা পুরুস্কৃত
পুরস্কার নিচ্ছেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা এলাকার আইন শৃঙ্খলার উন্নয়ন,অস্ত্র, মাদক উদ্ধার, ডাকাতি ও হত্যা মামলার রহস্য উদঘাটন, পুলিশি সেবা জনগণের দোরগোড়াই পৌঁছে দেয়াসহ পুলিশ কর্মকর্তা হিসেবে সদর উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহ কামাল আকন্দসহ একই থানার ১১ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত হয়েছেন।


রবিবার (১৯শে মার্চ) দুপুরে  ময়মনসিংহ নগরীর পুলিশ লাইনে অনুষ্ঠিত  জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ফেব্রুয়ারী/২০২৩ মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন, মাদক, ছিনতাই, ডাকাতি, হত্যাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে ভূমিকা রাখায়  শ্রেষ্ঠত্বের পুরস্কার স্বরূপ তাদেরকে সম্মাননা ক্রেষ্ট ও স্মারক প্রদান করা হয়। সভার সভাপতি জেলা পুলিশ সুপারমোহাম্মদ মাছুম আহাম্মদ ভুঞা (পিপিএম) তাদের  হাতে সাফল্যের শ্রেষ্ঠতার পুরস্কার তুলে দেন।


সভায় অভিন্ন মানদন্ডে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার)। একই সভায় কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর অপারেশন সহ আরো ১১পুলিশ কর্মকর্তাগণ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে ভূমিকা রাখায় পুরস্কৃত হয়েছেন। উপজেলার চুরখাই ডাবল মার্ডারের আসামী গ্রেফতার এবং মামলার রহস্য উদঘাটনে অর্থ পুরস্কার গ্রহন করেন থানার ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী ও তার টিমের সদস্য এসআই মিঞা মো. জোবায়ের খালিদ,কং/১০৬৫ ইমরান হোসেন।


সুনামগঞ্জ জেলার পুলিশ কনষ্টেবল সাদ্দাম হত্যার রহস্য উদঘাটন করায় জেলা পুলিশ সুপার এর হাত থেকে মাননীয় আইজিপি মহোদয় কর্তৃক প্রদেয় অর্থ পুরস্কার গ্রহন করেন কোতোয়ালি মডেল থানার এসআই(নিঃ) নিরুপম নাগ,এসআাই  মোঃ আনোয়ার হোসেন, এএসআই (নিঃ) সুজন চন্দ্র সাহা, কং/৪৮৩ জোবায়েদ হোসেন, কং/১৪৬২ মোঃ মিজানুর রহমান। জেলার ওয়ারেন্ট তামিল সহ সার্বিকভাবে শ্রেষ্ঠ নির্বাচিত অফিসার হিসাবে অর্থ পুরস্কার গ্রহন করেন কোতোয়ালি মডেল থানার এসআই (নিঃ) মোঃ আশিকুল হাসান ও কনষ্টেবল নিয়োগ পরীক্ষায় সন্তোষজনক ডিউটির জন্য অর্থ পুরস্কার গ্রহন করেন কোতোয়ালি মডেল থানার নারী এসআই(নিঃ) শারমিন জাহান শাম্মী,নারী এসআই(নিঃ) অন্তি রানী সরকার।


এবিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ শ্রেষ্ঠ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, উর্দ্ধতন কর্মকর্তাদের দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। এই পুরস্কার কাজের ক্ষেত্রে আমিসহ আমার অফিসারদের  আরও প্রেরণা জোগাবে। আগামীতেও থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে তিনি সকলের দোয়া,আশির্বাদ ও সহযোগীতা কামনা করেন।