ফুলবাড়িয়ায় পল্লী বন্ধু এরশাদের জন্মদিনের আলোচনায় বাবুল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫৪ অপরাহ্ন, ২১শে মার্চ ২০২৩


ফুলবাড়িয়ায় পল্লী বন্ধু এরশাদের জন্মদিনের আলোচনায় বাবুল
মাহফিজুর রহমান বাবুল

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টি উদ্যোগে ৯৩ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল আলোচনা অনুষ্ঠিত হয়। 


সোমবার(২০ মার্চ)সন্ধ্যায় বঙ্গবন্ধু পাবলিক হল (সাবেক জিন্নাহ হল) আলোচনা কেক কাটা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টি আহবায়ক আলহাজ্ব নাজমুল হক সরকার সঞ্চালনায় সদস্য সচিব এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ। 


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাপা'র যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান বিএসসি,মাওলানা আশরাফ আলী,তোফাজ্জল হোসেন তোতা, আব্দুস সবুর রফিক,খাইরুলএনাম ছিদ্দিকী মুকুল আকন্দ,মোখলেছুর রহমান,কামাল হোসেন,হাকিম মনির,নুরুল ইসলাম নাহিদ,নাসরিদ ইসমাইল,ইয়ামিন,আশরাফ উদ্দিন,উপজেলা ছাত্রসমাজের সহ-সভাপতি প্রকৌশলী সাদবিন রহমান আকাশ,মাহমুদুল হাসান মিন্টু,পলক মন্ডল,পৌর সভার জাতীয় তরুন পাটির সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ। 


কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহফিজুর রহমান বাবুল বলেন,কারাগারে থাকাকালীন ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে পাঁচটি করে আসনে জয়ী হন এরশাদ। জেলে থেকে নির্বাচনের এমন বিজয় সাফল্যের নজিরও নেই ইতিহাসে। কোনো নির্বাচনে না হারার রেকর্ডও আছে তার।


এরশাদের হাতে গড়া রাজনৈতিক দল জাতীয় পার্টি বর্তমান সংসদে প্রধান বিরোধীদল। দশম জাতীয় সংসদেও প্রধান বিরোধীদল ছিল জাতীয় পার্টি। ১৯৮৬ সালের ১ জানুয়ারি প্রতিষ্ঠার পর থেকে অনন্য রাজনৈতিক শক্তিতে পরিণত হয় দলটি। তৃতীয় ও চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার পরিচালনার দায়িত্ব পেয়েছিল জাতীয় পার্টি। এরপর থেকে প্রতিটি সংসদেই প্রতিনিধিত্ব ছিল তাদের।


তবে সুবিধাবাদী রাজনীতির কারণে কয়েক দফায় বড় ধরনের ভাঙনের মুখে পড়ে দলটি। তবে জীবন দশায় দলের দায়িত্ব ছোট ভাই জিএম কাদেরের হাতে তুলে দেন। তিনি ২০১৯ সালের ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন।


আরএক্স/