বরগুনায় বামনা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১৪ অপরাহ্ন, ১০ই এপ্রিল ২০২৩


বরগুনায় বামনা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন
সভাপতি-সাধারণ সম্পাদক

বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. হাসিবুর রহমান সভাপতি,এবং মোঃ হাসানুজ্জামান সেতুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 


রবিবার (৮ এপ্রিল) রাত ১১টার দিকে বরগুনা জেলা ছাত্রলীগ এই কমিটি ঘোষণা দেয়।


আগামী এক বছরের জন্য উপজেলায় ২৬ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। বরগুনা জেলা ছাত্রলীগের অফিশিয়াল প্যাডে সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।


একই দিন উপজেলার সদর  ইউনিয়ন ও বামনা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। 


উপজেলা কমিটিতে স্থান পেয়েছেন সহ-সভাপতি মোঃ আরিফুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাঈম হাওলাদার সহ তৃণমূল ছাত্র নেতারা। 


এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. হাসিবুর রহমান বলেন, ‘অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে এগিয়ে নিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে উপজেলা ছাত্রলীগের অভিভাবক বাংলাদেশ আওয়ামী যুব লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব সুভাষ চন্দ্র হাওলাদারের নির্দেশনায় প্রাণান্ত কাজ করব।’


উল্লেখ্য,এর আগে বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শেদ শাহরিয়ার ও সাধারণ সম্পাদক আলামিন হোসেন জনি দায়িত্ব পালন করেছিলেন তাদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায়  ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংবাদ বিজ্ঞপ্তি দেন।


আরএক্স/