কাশিয়ানীতে মামলায় হয়রানির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪০ পূর্বাহ্ন, ৩০শে এপ্রিল ২০২৩


কাশিয়ানীতে মামলায় হয়রানির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে হামলার পর মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। 


শুক্রবার (২৮ এপ্রিল) উপজেলার পারুলিয়া ইউনিয়নের পারুলিয়া গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন আবুল হাশেম মোল্লা (৭৫)। তার অভিযোগ, গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান কামরুল হাসান। 


হাসেম মোল্লার পরিবার নির্বাচনে কামরুলের পক্ষে ছিলেন না। যার ফলে নানাভাবে হয়রানির শিকার হন তাদের পরিবার। তিনি বলেন, কামরুলের চাচাতো ভাই পুলিশের একজন পদস্থ কর্মকর্তা হওয়ার সুবাদে মিথ্যা মামলা দিয়ে জড়িয়েছে। 


হাশেম মোল্লা আরো বলেন, বসন্তের রোগী আমার অসুস্থ ছেলেকে পুলিশের সামনে রামদা দিয়ে কুপিয়েছে। পুলিশ তাদের কিছুই বলছে না। উল্টো আমাদের বাড়িতে এসে নারীদের গালাগাল করলো। 


অসুস্থ নাতী ইমরানকে বিছানা থেকে তুলে নিয়ে পেটাতে পেটাতে ধরে নিয়ে গেছে। এর প্রতিকার দাবি করেন তিনি। স্থানীয় সূত্র জানাই জমি মাপা নিয়ে গত মঙ্গলবার পারুলিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে কামরুল হাসানের লোকজনের সঙ্গে আবুল হাশেম মোল্লার লোকজনের সংঘর্ষ হয়। 


সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ওপর হামলা হয় এ ঘটনায় কাশিয়ানী থানায় তিনটি মামলা হয়েছে। কামরুল হাসান বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ২৫ জনকে আসামি করে মামলা করেন। 


অপরদিকে আবুল হাশেম মোল্লার মামলায় নাম উল্লেখ করা হয় ৩১ জনের। কাশিয়ানী থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান খানের মামলায় ১৪ জনের নাম উল্লেখ করা হয়। 


কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফিরোজ আলম বলেন, দুই পক্ষের সংঘর্ষ নিয়ন্ত্রণে গেলে আবুল হাশেমের লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এতে পাঁচ পুলিশ আহত হন। তিন মামলায় ৬/৭ ইসলামীকে গ্রেফতার করা হয়েছে।


আরএক্স/