বাস-অটোভ্যানের সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ৪


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৭ পূর্বাহ্ন, ১লা মে ২০২৩


বাস-অটোভ্যানের সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ৪
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ধনবাড়ীর বাঘিল এলাকায় বাস ও অটোরিকশার সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ ৪ জন মার গেছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।


রবিবার (৩০ এপ্রিল) মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি এ তথ্য নিশ্চিত করেছেন।এদিন দুপুর পৌনে একটার দি‌কে টাঙ্গাইল-জামালপুর সড়‌কের উপ‌জেলার বা‌ঘিল বাজার এলাকায় এ ঘটনা ঘ‌টে। তবে আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।


নিহত ব্যক্তিরা, গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোস্তফা। উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথী আক্তারও উপজেলার নরিল্যা গ্রামের নিয়ত আলীর ছেলে হাকিম।


পুলিশ জানায়, রবিবার দুপুরের দিকে জামালপুর থেকে ঢাকাগামী একটি বাস ধনবাড়ী উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে একটি অটোভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। পরে এ ঘটনায় সপ্তম শ্রেণির দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।


পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, রবিবার দুপুরে জামালপুর থে‌কে ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন নিহত হয়েছেন। পরে আহত ৫ জনকে উদ্ধার করে মধুপুর ও ধনবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাস‌টি আটক করা হয়েছে।