সখীপুরে শহীদ মিনারে বাঁশ রেখে জরিমানা গুণলেন আ'লীগ নেত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৪ পূর্বাহ্ন, ২রা মে ২০২৩


সখীপুরে শহীদ মিনারে বাঁশ রেখে জরিমানা গুণলেন আ'লীগ নেত্রী
শহীদ মিনারে রাখা হয়েছে বাঁশ

টাঙ্গাইলের সখীপুর উপজেলা চত্বরে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে বাঁশ রাখার অভিযোগে বৈশাখী ও ঈদ আনন্দ মেলা উদযাপন কমিটির পরিচালক ও ডেকোরেটরের মালিককে ১০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 


সোমবার (১ মে) দুপুর ১২টায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আলম এ জরিমানা করেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাঠে ঈদের দিন থেকেই বৈশাখী ও ঈদ আনন্দ মেলা চলছিলো। এসএসসি পরীক্ষা শুরু হওয়ায় কারণে ২৯ এপ্রিল মেলাটি বন্ধ করে দেন উপজেলা প্রশাসন। মেলা বন্ধ হওয়ায় স্টলের ব‍্যবহারিত বাঁশ শহীদ মিনারে স্তূপ করে রাখা হয়। 


সোমবার (১ মে) মহান মে দিবস উপলক্ষে উপজেলা শ্রমিক নেতৃবৃন্দ শহীদ মিনারে ফুল দিতে গেলে বিষয়টি সবার নজরে আসে। পরে সামাজিক যোগাযোগ ম‍াধ‍্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ওই মেলা উদযাপন কমিটির পরিচালক উপজেলা মহিলা আ'লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা ও ডেকোরেটরের মালিক ফেরদৌসকে ১০হাজার টাকা জরিমানা করা হয়। 


মহিলা আ'লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা বলেন, উপজেলা মাঠে ৭দিন ব্যাপি বৈশাখী মেলা শেষে গতকাল শহীদ মিনারের কাছে মাঠে বাঁশগুলো রাখা হয়েছিল। কে বা কারা বাঁশ শহীদ মিনারে রেখেছে আমি জানি না। 


এবিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আলম বলেন, শহীদ মিনারে মেলায় ব‍্যবহারিত বাঁশ রাখার অভিযোগে মেলা উদযাপন কমিটির পরিচালক ও ডেকোরেটরের মালিককে ১০হাজার টাকা জরিমানা করা হয়েছে। 


আরএক্স/