শ্রীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৯ পূর্বাহ্ন, ৫ই মে ২০২৩


শ্রীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে গোসিংগা ইউনিয়নের বেড়াবাড়ী এলাকায় রমিজ উদ্দিনের বাড়ীতে এক ডাকাতি সংঘঠিত হয়েছে। বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়দের গণপিটুনিতে সুলতান উদ্দিন নামের এক ডাকাত নিহত হয়েছে।


নিহত সুলতান উদ্দিন পাশ্ববর্তী কাপাসিয়া উপজেলার সূর্য নারায়ণপুর গ্রামের হাসেন মুন্সির ছেলে।


স্থানীয়রা জানান, গতরাতে রমিজ উদ্দিনের বাড়িতে থাকা অটোরিকশা রাখার কক্ষে ঢুকে অজ্ঞাত কয়েকজন। এ সময় বাড়ির মালিকদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে ডাকাত দলের সদস্যদের সাথে তাদের সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়দের গণপিটুনিতে সুলতান নামে এক ডাকাত নিহত হয় এবং শহিদুল্লা এবং আঃ বাতেনসহ অন্যান্য ডাকাত সদস্য পালিয়ে যায়।  ডাকাতির ঘটনায় বাড়ির মালিক রমিজ উদ্দিনের ছেলে মোশাররফসহ ৩ ভাই গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


স্থানীয় ইউপি মেম্বার বাবু জানান, রাত ৩টার দিকে ওই বাড়ির একটি কক্ষে ঢুকে কয়েকজন ব্যক্তি। পরে পাশের রুমে থাকা লোকজন জেগে গেলে তারা ডাক চিৎকার দিলে ডাকাতদের সাথে সংঘর্ষ বাধে। এতে সোহেল কার্নিজসহ ৪ জন আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাজীপুর ও ঢাকার হাসপাতালে পাঠায়।


খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম। তিনি গণমাধ্যম কর্মীদের জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এ ব্যাপারে তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে এটি চুরি না ডাকাতি।