ঘাটাইলে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১১ পূর্বাহ্ন, ৬ই মে ২০২৩


ঘাটাইলে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

টাঙ্গাইলের ঘাটাইলে ১১নং ধলাপাড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের "প্রথম সভা, দায়িত্ব হস্তান্তর এবং গ্রহণ অনুষ্ঠান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৫ মে) সকাল ১০টায় উপজেলার ১১নং ধলাপাড়া ইউনিয়ন পরিষদ ভবন চত্ত্বরে বিদায়ী চেয়ারম্যান এজহারুল ইসলাম ভূইয়া মিঠু (সভাপতি ১ম পর্ব) এবং নব-নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি (সভাপতি ২য় পর্ব)-দ্বয়ের সভাপতিত্বে এ দায়িত্ব হস্তান্তর এবং গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ধলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আঃ রহিম মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ছোহরাব হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ববিন হায়দার চৌধুরী সাদীসহ প্রমুখগণ। 


এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ এবং কৃষকলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দসহ সাবেক ও বর্তমান ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া-মাহফিল  ও উপস্থিতগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


উল্লেখ্য গত বছরের ২৯শে ডিসেম্বর ঘাটাইলের ধলাপাড়া, সংগ্রামপুর, সন্ধানপুর, রসুলপুর ও লক্ষিন্দর এই ৫টি ইউনিয়নে ইভিএম (মেশিনিং) পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা চলতি বছরের ৭ই ফেব্রুয়ারি শপথ গ্রহণ করেন।


আরএক্স/