গোদাগাড়ীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ১


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:০৩ পূর্বাহ্ন, ৮ই মে ২০২৩


গোদাগাড়ীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ১
আটককৃত শামীম

রাজশাহী জেলার গোদাগাড়ীতে দু'টি বিদেশি পিস্তল গুলিসহ অবৈধ অস্ত্রের চোরাকারবারী এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এসময় পিস্তলসহ ৪টি ম্যাগজিন এবং ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


আটককৃত অস্ত্র ব্যবসায়ী সিরাজগঞ্জ জেলা সদর পিপুল বাড়িয়া বাজার এলাকার সামিদুল ইসলাম এর ছেলে শামীম (১৯)। বর্তমানে গাজীপুর সদর সালনা টেকনোগোপাড়া গ্রামের বাসিন্দা।


বিজ্ঞপ্তিতে রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ  র‌্যাব -৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে (৬ মে) দুপুরে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার রসুনদীঘি সাধুর মোড়স্হ একটি সারের দোকানে সামনে থেকে তাকে আটক করা হয়। 


রবিবার (৭ মে) সকালে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন খবরে অভিযান চালিয়ে শামীম কে হাতেনাতে আটক করা হয়।


র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, শামীম গত তিন চার মাস ধরে রাজশাহীতে অবস্থান করে চাঁপাইনবাবগঞ্জের অস্ত্র ব্যবসায়ীদের সাথে সখ্যতা করে তোলে। এরই ধারাবাহিকতায় অস্ত্র সংগ্রহের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জে আগমন করে। পরবর্তীতে সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করে রাজশাহীর উদ্দেশ্যে রওনা হচ্ছে। 


এ সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমনুরা গোদাগাড়ী মহাসড়কে তাকে অবৈধ অস্ত্র এবং গোলাবারুদ সহ আটক করা হয়। 


এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় আলামত হস্তান্তর ও সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


আরএক্স/