টিচার্স ট্রেনিং কলেজ

আম পাড়তে গিয়ে কর্মচারীর মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৮ পূর্বাহ্ন, ১৩ই মে ২০২৩


আম পাড়তে গিয়ে কর্মচারীর মৃত্যু
সরকারি টিচার্স ট্রেনিং কলেজ। ছবি: সংগৃহীত

রাজধানীর সরকারি টিচার্স ট্রেনিং কলেজে অধ্যক্ষের বাসভবনের ছাদে উঠে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কর্মচারী মারা গেছে বলে জানা গেছেন। নিহত ওই কর্মচারীর নাম চান্নু বিশ্বাস (৪২)। তিনি টিটি কলেজের শিক্ষার্থী পরিবহনের বাসের চালক হিসেবে হিসেবে কর্মরত ছিলেন।


শুক্রবার (১২ মে) বিকেল সাড়ে ৫টার দিকে অধ্যক্ষের বাসভবনের ছাদে উঠে পাইপ দিয়ে গাছ থেকে আম পাড়তে যান তিনি। এ সময় ছাদের ওপরের বিদ্যুতের লাইনে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নাম প্রকাশে অনিচ্ছুক কলেজের এক শিক্ষার্থী বলেন, বর্তমান অধ্যক্ষ তার খুশিমত কলেজ পরিচালনা করেন। শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে সবসময় রূঢ় আচরণ করেন। নির্ধারিত দায়িত্বের বাইরেও কর্মচারীদের নানা রকম কাজ করান।


এদিকে অভিযোগ অস্বীকার করেছেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. গোলাম ফারুক। এ বিষয়ে তিনি বলেন, ছেলেটা গাছে ওঠার ব্যাপারে একটু পারদর্শী ছিল। প্রায়ই বিভিন্ন গাছে উঠত। আমি বরং এ কাজে তাকে নিরুৎসাহিত করেছি।


তিনি বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ দেওয়া হচ্ছে সেগুলো সম্পূর্ণ মিথ্যা। আমরা নিহতের পরিবারকে ক্ষতিপূরণ দিয়ে সহযোগিতার চেষ্টা করছি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।