জামায়াত নেতাদের ছেড়ে দিয়েছে পুলিশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৮:২৮ অপরাহ্ন, ২৯শে মে ২০২৩


জামায়াত নেতাদের ছেড়ে দিয়েছে পুলিশ
ছবি: সংগৃহীত

কর্মসূচি পালনের অনুমতি চাইতে আসা জামায়াতে ইসলামীর প্রতিনিধি দলের চার সদস্যকে ডিএমপি সদর কার্যালয়ের সামনে থেকে আটক করেছিল রমনা পুলিশ। তবে তাদের বিরুদ্ধে কোনো মামলার তথ্য না পাওয়ায় বিক্ষোভ কর্মসূচির আবেদন জমা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ।


সোমবার (২৯ মে) বিকেল সোয়া ৪টার পরপরই ডিএমপি সদর দপ্তরের গেটে পৌঁছে জামায়াতের ৪ সদস্যের প্রতিনিধি দল। এরপর প্রতিনিধি দলের চারজনকেই আটক করে নিয়ে যায় পুলিশ।


আরও পড়ুন: কর্মসূচির অনুমতি নিতে গিয়ে জামায়াতের চারজন আটক


ছেড়ে দেওয়া ও আবেদন গ্রহণ করার বিষয়টি নিশ্চিত করে রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ আশরাফ হোসেন  জানান, আমরা তাদের গ্রেফতার করিনি। তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছি, তাদের বিরুদ্ধে মামলা রয়েছে কি না তা খোঁজ-খবর নিয়েছি। 


ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন জানান, আগামী ৫ জুনের কর্মসূচি পালনে সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রতিনিধি দলকে ডিএমপি কার্যালয়ের গেট থেকে আটক করে নিয়ে যায় পুলিশ।


আরও পড়ুন: ডিএমপি কার্যালয়ে যাচ্ছে জামায়াতের প্রতিনিধি দল


তিনি আরও বলেন, জামায়াতের ৪ সদস্যের প্রতিনিধি দলকে কিছুক্ষণ আগে গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে মুক্তি দিয়েছে ঢাকা মহানগর মেট্রোপলিটন পুলিশ।


জেবি/ আরএইচ/