মসিকের নৌকাকৃতি সড়কবাতির উদ্বোধন করলেন মেয়র ইকরামুল হক টিটু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৯ অপরাহ্ন, ৩০শে মে ২০২৩


মসিকের নৌকাকৃতি সড়কবাতির উদ্বোধন করলেন মেয়র ইকরামুল হক টিটু
মেয়র ইকরামুল হক টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ১২, ১৩, ১৫ ও ২৭ নং ওয়ার্ড এলাকার আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় হতে গণশার মোড় হয়ে ময়মনসিংহ বাইপাস সড়ক এবং নয়াপাড়া খালপাড় হতে সদর উপজেলা পরিষদ পর্যন্ত ও বদরের মোড় থেকে উপজেলা পরিষদ ও সংযুক্ত সড়ক এবং ধোপাখোলা মোড় হতে সদর উপজেলা পরিষদ ও সংযুক্ত সড়কে পোলসহ প্রায় ১৫ কিলোমিটার সড়কে অন্ধকার ভেদ করে প্রজ্জ্বলিত হয়েছে আধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী এনার্জি শেভিং লাইট। 


সোমবার (২৯ মে) সন্ধ্যায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় এ সড়কবাতি উদ্বোধন করেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। 


এ সময় মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহবাসিকে বিভাগ উপহার দিয়েছেন। পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উপনীত হওয়ার পর থেকেই সিটির বর্ধিত ওয়ার্ডগুলোর উন্নয়নে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। 


এরই ধারাবাহিকতায় নগরবাসী যেন  রাত্রিকালে নিরাপদ ও নির্বিঘ্নে চলাচল করতে পারে সেই জন্য  বিভিন্ন সড়কে পোলসহ বিদ্যুৎ সাশ্রয়ী এনার্জি, আধুনিক এলইডি ও নৌকাকৃতি সড়কবাতি স্থাপন করা হচ্ছে। 


ইতিমধ্যে ১৬৮ কিলোমিটার সড়কবাতির কাজ সম্পন্ন হয়েছে। এ প্রকল্পের পুরো কাজ সম্পন্ন হলে নগরীর বিভিন্ন সড়কগুলো আলোকিত হয়ে উঠবে। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক লিটন, ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর  মো. আনিসুর রহমান আনিস, ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমান, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শরিফুল ইসলাম শরীফ,ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আইরিন আক্তার, ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকেয়া হোসেন, সড়কবাতি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ও মসিকের নির্বাহী কর্মকর্তা (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার,  জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।


আরএক্স