নানা হারালেন আলিয়া ভাট


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫১ অপরাহ্ন, ১লা জুন ২০২৩


নানা হারালেন আলিয়া ভাট
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রি আলিয়া ভাটের নানা মারা গেছেন। বৃহস্পতিবার (১ জুন)  মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন নরেন্দ্রনাথ রাজদান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া ভট্ট পরিবারে। শোকের ছায়া ভাট পরিবারে।


জানা যায়, ফুসফুসে সংক্রমণ নিয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনি রাজদানের বাবা নরেন্দ্রনাথ রাজদান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


আরও পড়ুন: নতুন সিনেমায় নতুন নায়িকা পারিশা


নানাকে হারানোর পর একটি ভিডিও পোস্ট করে  আলিয়া লেখেন, ‘‘আমার নানা, আমার হিরো। ৯৩ বছর বয়স পর্যন্ত গল্‌ফ খেলেছেন। ৯৩ বছর বয়স পর্যন্ত সব কাজকর্মও করেছেন। সব থেকে ভাল ডিমভাজা বানাতেন। সব থেকে ভাল গল্প বলতে পারতেন। ভায়োলিন বাজাতে পারতেন। আমার মেয়ের সঙ্গে খেলা করতেন। ক্রিকেট খেলতে ও আঁকতে ভালোবাসতেন। সর্বোপরি নিজের পরিবারকে শেষ পর্যন্ত ভালোবেসে গেছেন।’


তিনি আরও লেখেন, ‘আমার হৃদয় বিষাদে ভরে গেছে, একই সঙ্গে আনন্দে। কারণ আমার নানা একটাই কাজ করেছেন, আমাদের আনন্দ জুগিয়েছেন। এজন্য আমি কৃতজ্ঞ এবং আর্শীবাদধন্য যে ওনার ছত্রছায়ায় বড় হতে পেরেছি।’


আরও পড়ুন: অল্পের জন্য রক্ষা পেল আল্লু অর্জুনের ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং টিম


গেল  ২৭ মে সংযুক্ত আরব আমিরাতে বসেছিল ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ড। এ অনুষ্ঠানে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট। কিন্তু নানার অসুস্থতার কারণে দুবাই যাননি এই অভিনেত্রী। 


তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গেল বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী। বর্তমানে বলিউড ও হলিউডের দুটি সিনেমার কাজ আলিয়ার হাতে রয়েছে।


জেবি/এসবি