২৪ ঘণ্টার মধ্যে রাজের কাছ থেকে ডিভোর্স চাইলেন পরীমণি!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৪৪ অপরাহ্ন, ৬ই জুন ২০২৩


২৪ ঘণ্টার মধ্যে রাজের কাছ থেকে  ডিভোর্স  চাইলেন পরীমণি!
পরীমণি

স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের কাছ থেকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তার ভাষ্য, আমি চাই রাজ আমাকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স দিয়ে দিক।


সোমবার  (৫ জুন)রাতে একটি সংবাদমাধ্যমে লাইভে এসে এ কথা বলেন পরীমণি। তিনি বলেন, একটা ফেক মানুষের সঙ্গে থাকতে পারব না। যিনি একজন মানুষকে রেসপেক্ট দেওয়া তো ভেতর থেকে আসে, সেটা তো আপনি দেখাতে পারবেন না।


পরী  বলেন, কালকে আপনাদের সঙ্গে তার সঙ্গে কনভারসেশন হলো, সেটা দেখলে মানুষ স্পষ্ট বুঝতে পারবে যে, কতটা ফেক, কতটা রিয়েল। আমার তো বলার নেই কিছু। আমি সব কিছু পাবলিককে দিয়ে দিলাম।


আরও পড়ুন: ১০ দিন পরীমণিকে রেখে কোথায় ছিলেন, জানালেন রাজ


এছাড়া দাম্পত্য কলহের ব্যাপারে স্বামী রাজের সঙ্গে বসতে (সমঝোতায়) চান কিনা, এ প্রশ্নের জবাবে পরীমণি বলেন, ''আমি আর বসতে চাই না। যদি হতোই তাহলে অনেক আগেই হতো।''


আরও পড়ুন: রাজ আমাদের কাবিননামা মার্চেই ছিঁড়ে ফেলেছে: পরীমণি


সম্প্রতি  শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ‘গোপন ভিডিও’ প্রকাশিত হয়। যেখানে রাজ ছাড়াও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশাকে দেখা যায়। ভিডিওতে তাদের কথোপকথন ছিল আপত্তিকর। ভিডিওগুলো ফাঁস হওয়ার পর রাজ ও পরী একে-অপরকে এর জন্য দায়ী করছিলেন। তানজিন তিশা ও সুনেরাহও এ নিয়ে কথা বলেছেন।


জেবি/এসবি