বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা: রেলপথমন্ত্রী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৫ অপরাহ্ন, ৮ই জুন ২০২৩


বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা: রেলপথমন্ত্রী
রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন

রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন গরীব দুখী মেহনতী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল বীরের মতো মাথা উঁচু করে দাঁড়ানো। ভিক্ষুকের জাতির কোনো সম্মান নেই। এছাড়াও তিনি বলেছে আমরা আত্মনির্ভরশীল একটি মর্যাদাপূর্ণ দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে চাই, এটাই ছিল বঙ্গবন্ধুর রাজনীতির দর্শন। 


বৃহস্পতিবার (৮ জুন) সকালে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনে ম্যাংগো স্পেশাল ট্রেনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির দেয়া বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। 


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের এমপি ও জেলা আ. লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মু: জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ -১ আসনের এমপি ও জেলা আ. যুগ্ম-সাধারণ সম্পাদক শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন। উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব। 


রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার, পশ্চিমাঅঞ্চল রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন, পশ্চিমাঞ্চল রেলওয়ে চিফ কমার্শিয়াল ম্যানেজার সুজিত কুমার। 


স্বাগত বক্তব্য রাখেন, পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নুর মোহাম্মদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলার প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরএক্স/