মেহেরপুর হোটেল থেকে অর্ধ গলিত মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১২ অপরাহ্ন, ১১ই জুন ২০২৩


মেহেরপুর হোটেল থেকে অর্ধ গলিত মরদেহ উদ্ধার
ছবি: জনবাণী

মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার এজাজ প্লাজা নামের একটি আবাসিক হোটেল থেকে আব্দুর রহমান (৫৫) নামের ইজিবাইক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 


রবিবার (১১ জুন) বিকাল পাঁচটার দিকে মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। আব্দুর রহমান মেহেরপুর সদর উপজেলার শোলমারি গ্রামের আব্দুর  রহিমের ছেলে ও ইজিবাইক চালক, আব্দুর রহমান । 


স্থানীয়রা জানান, রবিবার দুপুরের পর থেকে হোটেল ইজাজ প্লাজার ৪তলা ভবনের  ৪০২ নং একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হতে থাকে। দুর্গন্ধের বিষয়টি কর্তৃপক্ষ সদর থানা পুলিশকে জানায়। 


খবর পেয়ে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন, সদর থানার ওসি সাইফুল ইসলাম ও গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম সহ সদর থানা পুলিশের একটি টিম  ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময়  হোটেল ইজাজ প্লাজার ৪ তলার একটি তালাবদ্ধ ঘর থেকে লাশটি  উদ্ধার করে পুলিশ। 

 

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম  জানান, খবর পেয়ে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে লাশটি মেহেরপুর সদর উপজেলা শোলমারি গ্রামের ইজিবাইক চালক আব্দুর রহমান (৫৫) নামে সনাক্ত  করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি বিস্তারিত জানানো সম্ভব  হবে।


আরএক্স