কাজ থেকে বিরত থাকার আসল কারণ জানালেন পূর্ণিমা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:০২ অপরাহ্ন, ১২ই জুন ২০২৩


কাজ থেকে বিরত থাকার আসল কারণ জানালেন পূর্ণিমা
পূর্ণিমা

গরমের কারণে নতুন কোনো কাজে হাত দেয়নি ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। প্রচণ্ড গরমকে আপাতত এড়িয়ে চলছেন তিনি। জানালেন, গ্রীষ্মের এই খরতাপ না কমলে আপাতত আর নতুন কাজ করার সম্ভাবনা নেই। যদিও গত দুদিন ধরে আবহাওয়া আগের তুলনায় অনেকটাই শীতল।


এ প্রসঙ্গে নায়িকা পূর্ণিমা বলেন, “এ মুহূর্তে যে গরম পড়েছে, এ অবস্থায় কাজ করা আপাতত আমার পক্ষে সম্ভব নয়। গরমটা একটু কমলে নতুন কাজের কথা ভাবব। সেটা হতে পারে আগামী ঈদের পর।”


অভিনেত্রী আরও বলেন, “আর যাই করি না কেন ভালো গল্পের সিনেমা বা ওয়েব কনটেন্টে কাজ করব।”


পুর্ণিমা অভিনীত ‘হোটেল রিল্যাক্স’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছিলেন পূর্ণিমা। মুক্তির পর দর্শেকর মধ্যে বেশ সাড়া ফেলেছে সিরিজটি।


আরও পড়ুন: সেন্সর পেল ‘ময়ূরাক্ষী’


জানা যায়, বর্তমানে ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’, নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে ৩টি সিনেমায় কাজ করছেন এ অভিনেত্রী। এর মধ্যে ‘আহারে জীবন’ ও ‘গাঙচিল’ সিনেমার কাজ প্রায় শেষ এবং ‘জ্যাম’ অর্ধসমাপ্ত। আর এই তিনটি সিনেমাতেই পর্দায় তার সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে।


আরও পড়ুন: মঞ্চেই প্রাণ হারালেন মডেল


উল্লেখ্য, বর্তমানে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করেন পূর্ণিমা। তবে এ মুহূর্তে নতুন কোনো অনুষ্ঠানে তাকে দেখা যাচ্ছে না এই নায়িকাকে। তবে ঈদের পর তাকে নতুন অনুষ্ঠানে দেখা যাবে বলেও জানিয়েছেন তিনি।


জে/এসবি