ঈদে প্রেক্ষাগৃহে আসছে ‘ক্যাসিনো’


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৪:১৩ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৩


ঈদে প্রেক্ষাগৃহে আসছে ‘ক্যাসিনো’
ছবি: সংগৃহীত

ঈদে আসছে প্রেক্ষাগৃহে আসছে সৈকত নাসির পরিচালিত সিনেমা 'ক্যাসিনো'। নিরব-বুবলীকে জুটি করে সৈকত নাসির নির্মাণ করেছেন ক্যসিনোর অন্ধকার জগতের গল্প নিয়ে সিনেমা 'ক্যাসিনো'। সম্প্রতি এই সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। যেখানে বুবলীকে বেশ আবেদনময়ী ও রহস্যময় এক নারী রুপে দেখা গেছে। এদিকে নিরব হাজির হয়েছ চৌকস এক গোয়েন্দা পুলিশ হয়ে। টিজার প্রকাশের পর থেকে বেশ আলোচনায় রয়েছে। নেটিজেনদের নজর কাড়তে সক্ষম হয়েছে এই টিজারটি। এই সিনেমার নিরব-বুললীর সাথে দেখা মিলবে 'ঢাকা অ্যাটাক' খ্যাত অভিনেতা তাসকিন রহমানের। 


ক্যাসিনো প্রসঙ্গে নিরব বলেন, ছবিটির শুটিং শুরু করেছি প্রায় দুবছর আগে। ছবিটি আরও আগে মুক্তি পেলে ভালো লাগতো। কোভিডসহ নানান সমস্যার কারনে ছবিটি মুক্তি দেয়া হয়নি। ছবিটি অনেক ভালো গল্পের উপত ভিত্তি করে নির্মিত। আশাকরি সবার ভালো লাগবে। ঈদ আনন্দ বাড়িয়ে দিবে এই ছবিটি। আশা করি দর্শকদের খারাপ লাগবে না ছবিটি। 


আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন, জানালেন তামান্না


বুবলী বলেন, ছবিটির টিজার প্রকাশের পর থেকে সাড়া পাচ্ছি। সবাই খুব পছন্দ করেছে ছবিটি। থিলার ও  অ্যাকশন ঘরানার এই ছবিটি দর্শকদের খুব ভালো লাগবে। ঈদে মুক্তি পাচ্ছে ছবিটি , আশাকরি ঈদ বেশ জমিয়ে দিবে এই ছবি। 


আরও পড়ুন: নতুন রূপে হিরো আলম


এই সিনেমায় নিরব ও বুবলী ছাড়া আরও রয়েছেন তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। আবদুল্লাহ জহিরের গল্পে সিনেমার চিত্রনাট্য করেছেন আসাদ জামান। ২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু করা হয় এবং ২০২০ সালে সিনেমাটি শুটিং কাজ সম্পন্ন হয়। দীর্ঘ প্রায় দুই বছর পর প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে 'ক্যাসিনো' সিনেমা।